আসছে ‌‘ক্রাইম রোড’

শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে আনিসুর রহমান মিলন ও শায়লা সাবি অভিনীত সিনেমা ‘ক্রাইম রোড’। দেশীয় প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন সায়মন তারেক।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2017, 01:18 PM
Updated : 22 March 2017, 01:18 PM

বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, তরুণ সমাজের মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়া এবং এগুলোর বিরুদ্ধে সোচ্চার হওয়ার মত ঘটনাগুলো উপজীব্য করে নির্মিত হয়েছে সিনেমা ‘ক্রাইম রোড’। বর্তমান সময়ে সিনেমার গতানুগতিক গল্পের বাইরে যাপিতজীবনের সত্য ঘটনাগুলো পর্দায় এই সিনেমার মাধ্যমে দর্শকরা উপভোগ করতে পারবেন। এমনটাই দাবি করলেন নির্মাতা।

গ্লিটজকে সায়মন তারেক বলেন,“পুরোদস্তর অ্যাকশন ঘরানার এই সিনেমার গল্প দেশীয় সিনেমাপ্রেমীদের বহুদিনের খিদে মেটাতে সক্ষম হবে। কারন দর্শকরা যে ধরণের অ্যাকশনধর্মী সিনেমা দেখতে চায় আমি চেষ্টা করেছি সেই ধরণের গল্পের সিনেমা তাদেরকে উপহার দিতে। আমার বিশ্বাস দর্শকরা হতাশ হবেন না।”

তিনি আরো বলেন,“এরই মধ্যে সারাদেশের ৭০টি প্রেক্ষাগৃহে সিনেমাটি বুকিং হয়েছে। আমাদের প্রত্যাশা এই সংখ্যা আরো বৃদ্ধি পেতে পারে। চলতি বছরের প্রেক্ষাগৃহ বুকিংয়ের ক্ষেত্রে এখনও পর্যন্ত আমাদের সিনেমাই বেশি প্রেক্ষাগৃহ পেয়েছে।”

সিনেমায় আনিসুর রহমান মিলন ও শায়লা সাবি ছাড়াও অভিনয় করেছেন শাহরিয়াজ, শরীফ চৌধুরী, বিপাশা কবির, সাদিয়া আফরিন, অমিত হাসান, বড়দা মিঠু, সাঙ্গু পাঞ্জা প্রমুখ।

সিনেমা নির্মাণের পাশাপাশি চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। সিনেমাটি প্রযোজনা করেছেন শরিফ চৌধুরী এবং পরিবেশনায় রয়েছেন সনি মুভিজ ইন্টারন্যাশনাল।