স্বাধীনতার মাসে দীপ্ত টিভির ছয় কাহিনিচিত্র

স্বাধীনতার মাসে দীপ্ত টেলিভিশনে প্রচারিত হতে যাচ্ছে মুক্তিযুদ্ধভিত্তিক ছয়টি কাহিনিচিত্র। রেদওয়ান রনির প্রযোজনায় নাটকগুলো নির্মাণ করেছেন ছয়জন জনপ্রিয় নির্মাতা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2017, 03:43 PM
Updated : 21 March 2017, 03:43 PM

বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভি আরম্ভ করতে যাচ্ছে প্রতি সপ্তাহে ৬ পর্বের ধারাবাহিক নাটক ‘দীপ্ত মিনি সিরিয়াল’। আগামী ২৫ মার্চ শনি থেকে বৃহস্পতি প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টা ৩০মিনিটে দেখা যাবে এই মিনি সিরিয়ালগুলো। প্রতি সপ্তাহে জনপ্রিয় পরিচালকদের দ্বারা নির্মিত হবে নতুন নতুন গল্প নিয়ে ৬ পর্বের ধারাবাহিক।

মঙ্গলবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে টেলিভিশন কর্তৃপক্ষ জানায়, মিনি সিরিয়ালের এ আয়োজন শুরু হচ্ছে স্বাধীনতার মাসে। জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনির প্রযোজনায় শুরু হচ্ছে মিনি সিরিয়াল ‘মুক্তির মানুষ’। মুক্তির মিছিলে যোগ দেওয়া মানুষের ত্যাগেই অর্জিত হয়েছিল স্বাধীনতা। সেই সব মানুষদের যুদ্ধ জয়ের গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘মুক্তির মানুষ’।

এরমধ্যে, গল্পকার ও নির্মাতা ওয়াহিদ তারেক নির্মাণ করেছেন নাটক ‘সময়’। এছাড়াও আরবি প্রীতম‘সরকারী চাকুরীজীবি’, ভিকি জাহেদ‘বীর’, আতিক জামান ‘শিরোনামহীন’, তানিম পারভেজ‘অসঙ্গায়িত’ ও ফয়সাল রাজিব নির্মাণ করেন ‘নির্জন স্বাক্ষর’। নাটকগুলোতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন, শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনোয়ার, আশনা হাবীব ভাবনা, তাসনুভা তিশা, মনোজ, মীর রাব্বি, দিলারা জামান প্রমুখ ও আরো অনেকে।

নাটকগুলো প্রচারিত হবে ২৫ মার্চ রাত থেকে ৩০ মার্চ পর্যন্ত দীপ্ত টিভিতে।