ঢাকায় আসছেন নাসির উদ্দিন শাহ

উপমহাদেশের বিখ্যাত অভিনেতা নাসির উদ্দিন শাহ আসছেন ঢাকায়। তবে চলচ্চিত্রসংশ্লিষ্ট কোনো কাজে নয়, আগামী ২১ এপ্রিল একটি মঞ্চনাটকে অভিনয়ের উদ্দেশ্যে তার এ সফর বলে গ্লিটজকে জানিয়েছে নাটকটির আয়োজক ব্লুজ কম্যুনিকেশান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2017, 03:49 PM
Updated : 20 March 2017, 03:49 PM

বলিউডের অভিনেতা, নির্মাতা হিসেবে তার তুলনা তিনি নিজেই। তবে, শুধু ক্যামেরার সামনেও নয়, মঞ্চেও এ অভিনেতা সমানতালে কাজ করছেন। বাংলাদেশে আসছেন নাসির উদ্দিন শাহ, খবরটি চলচ্চিত্র ভক্তদের জন্য চমকপ্রদ। তবে তার চেয়েও বড় চমক তার এ সফর চলচ্চিত্রের নয়, ঢাকায় মঞ্চ নাটক করবেন তিনি। তার থিয়েটার গ্রুপ ‘মল্টে প্রোডাকশন’ নিয়ে কাজ করছেন দীর্ঘদিন ধরে। ঢাকায় এবার তার নির্দেশনায় ‘ইসমাত আপাকে নাম’ নাটকে অভিনয় করবেন।

জানা যায়, এ নাটকে মঞ্চে দেখা তারসঙ্গে দেখা যাবে তার স্ত্রী বলিউড অভিনেত্রী রত্মা পাঠক শাহ এবং তাদের তিন সন্তানের মধ্যে একমাত্র কন্যা হিবা শাহকে। তাদেরকে ঢাকায় নিয়ে আসছে ব্লুজ কমিউনিকেশনস।

ব্লুজ কম্যুনিকেশনের পক্ষ থেকে প্রতীক চৌধুরী গ্লিটজকে বলেন, ‘অনুষ্ঠানের বিষয়টি নিশ্চিত। আগামী ২১ এপ্রিল রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে সন্ধ্যা ৬টায় এটি মঞ্চায়িত হবে। টিকেট বিক্রি এখনও শুরু হয়নি। আগামী সপ্তাহ থেকে বিক্রি শুরু হবে।’

মূলধারা ও ধ্রুপদীসহ বৈচিত্র্যপূর্ণ অভিনয়ের জন্য খ্যাত বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। তিনি ইতমধ্যে পেয়েছেন দেশটির জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একাধিক আন্তর্জাতিক সম্মাননা। পেয়েছেন ভারতের সর্বোচ্চ সম্মানজনক রাষ্ট্রীয় পদক পদ্মশ্রী ও পদ্মভূষণ।

ঢাকায় তার ‘ইসমাত আপাকে নাম’ নাটকটি ঢাকায় স্পন্সর করছে সিটি ব্যাংক। টিকেট পাওয়া যাবে ব্যাংকের নির্ধারিত কিছু শাখায়।