প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন আয়েশা টাকিয়া

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোড়ন তুলেছে বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়ার কিছু ছবি, যা দেখে মনে হয় প্লাস্টিক সার্জারির মাধ্যমে চেহারায় পরিবর্তন এনেছেন তিনি! এবারে এ বিষয়ে মুখ খুললেন তিনি নিজেই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2017, 11:11 AM
Updated : 25 Feb 2017, 02:39 PM

‘ডোর’ ও ‘ওয়ান্টেড’ খ্যাত এই অভিনেত্রী বলিউডের মিষ্টি মেয়ে হিসেবেই পরিচিত ছিলেন এতোদিন। প্লাস্টিক সার্জারির মাধ্যমে চেহায়ার পরিবর্তন আনার বিষয়টি তাই সহজে মেনে নিতে পারেননি অনেক ভক্তই।

ইন্ডিয়া টুডে জানায়, সম্প্রতি একটি অুনষ্ঠানে নতুন এ রূপে হাজির হন আয়েশা। ওই অনুষ্ঠানের ছবিগুলো গণমাধ্যমে প্রকাশ পেলে অবাক বনে যান অনেকেই! ছবিগুলোতে আয়েশার ঠোঁট ও চোখের আকারের উল্লেযোগ্য পরিবর্তন লক্ষ্য করা গেছে বলেই মত অনেকের।

তবে নিন্দুকেরা যত কথাই বলুক, নিজের নতুন চেহারা নিয়ে যে বেশ আনন্দিত আয়েশা, সেটা তার সাম্প্রতিক পোস্টগুলো দেখলেই বোঝা যায়। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের একটি ছবি প্রকাশ করে তাতে আয়েশা লিখেছেন, “আমরা দেখতে যেমন তাই নিয়ে আমাদের গর্বিত হওয়া উচিত। কে কী বললো তাতে কিছু এসে যায় না বরং নিজের কাছে নিজেকে কেমন লাগছে সেটিই বড় বিষয়!”

২০০৪ সালে ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত এ অভিনেত্রী ২০০৯ সালে বিয়ের পর আনুষ্ঠানিকভাবে বিদায় জানান বলিউডকে। সম্প্রতি অমিত মিশ্র’র একটি মিউজক ভিডিওর মাধ্যমে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে এলেন তিনি।

সামনেই আবারও ফিরছেন অভিনয়ে। ‘বরিভালি কা ব্রুস লি’ সিনেমার মাধ্যমে এ বছরের শেষে আবারও রূপালি সিনেমায় ফেরার কথা রয়েছে এ অভিনেত্রীর।