নিজের সন্তানকে মেরেছেন পিট?

আদালতে চলছে বিয়ে বিচ্ছেদ-এর মামলা; এরমধ্যেই নতুন বিতর্কে জড়ালেন ব্র্যাড পিট। অ্যাঞ্জেলিনা জোলির ‘সাবেক’ হতে চলা এই অভিনেতার বিরূদ্ধে অভিযোগ উঠেছে নিজের সন্তানকে শারীরিক ও মৌখিকভাবে নিগ্রহের।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Sept 2016, 10:24 AM
Updated : 23 Sept 2016, 10:24 AM

ঘটনাটির এক প্রত্যক্ষদর্শীর এই অভিযোগের ভিত্তিতে শিগগিরই তদন্ত শুরু করতে যাচ্ছে লস অ্যাঞ্জেলস পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক সেই প্রত্যক্ষদর্শী জানায়, ব্যক্তিগত জেটপ্লেনে অবস্থানকালে তার নিজ সন্তানের উপর চড়াও হন পিট। এ সময় সন্তানকে শারিরীকভাবে আঘাত করা ছাড়াও তার সাথে অত্যন্ত দুর্ব্যবহার করতে দেখা যায় তাকে। সে সময় জোলি ও তার বাকি সন্তানরাও উপস্থিত ছিলেন সেখানে। ঘটনার সময় পিট মদ্যপ অবস্থায় ছিলেন বলেও অভিযোগ করেন তিনি।

পিপলস ম্যাগাজিন জানায়, বুধবার লস অ্যঞ্জেলস পুলিশ কাযালয়ে এসে পিটের বিরুদ্ধে নিজ সন্তানের উপর শারিরীক ও মৌখিক নিগ্রহের অভিযোগ করেন ঘটনার এক প্রত্যক্ষ্যদর্শী। এ অভিযোগের ভিত্তিতে পিটের বিরুদ্ধে তদন্ত শুরু করতে যাচ্ছে লস অ্যাঞ্জেলস পুলিশের শিশু ও পারিবারিক বিভাগ।

এদিকে শিশু নিগ্রহের এই অভিযোগকে সম্পূর্ন নাকচ করে দিয়েছেন পিট।

পিটের মুখপাত্র জানান, “ঘটনাটিকে গুরুত্বর সাথে দেখছেন পিট। তিনি এ ধরণের কোনো কাজের সাথে জড়িত নন। তাকে বিপদে ফেলার জন্যই এখন কাছের মানুষেরা মিথ্যা সাক্ষ্য দিচ্ছে তার বিরুদ্ধে।”

বরারবই পিটের বিরুদ্ধে সন্তানদের সাথে দুর্ব্যহারের অভিযোগ করে আসছিলেন জোলি। সম্প্রতি বিচ্ছেদ আবেদন-এর কারণ হিসেবেও পিটের বদমেজাজ ও সন্তানদের সাথে দুর্ব্যবহারের কখা উল্লেখ করেছেন তিনি। তার তরফ থেকে সংবাদমাধ্যমকে আরও জানানো হয়, সন্তানদের মঙ্গলের কথা ভেবেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ছয় সন্তানকে নিজের কাছে রাখতে এ মুহুর্তে আদালতে লড়ছেন এ সাবেক তারকা জুটি। জোলির পক্ষ থেকে সন্তানদেরকে নিজের কাছে রাখার দাবি জানানো হয়েছে। অন্যদিকে সন্তানদের যৌথভাবে প্রতিপালনের অধিকারের জন্য আদালতে আবেদন করেছেন পিট।

১৯ সেপ্টেম্বর (সোমবার) ব্র্যাড পিটের থেকে বিচ্ছেদ চেয়ে আলাদতে আবেদন করেন অ্যঞ্জেলিনা জোলি।