ছোট পর্দায় ফিরছেন রবার্ট ডাউনি জুনিয়র

দীর্ঘ বিরতির পর আরও একবার ছোটপর্দায় ফিরছেন মার্কিন অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র। এইচবিও’র জনপ্রিয় টিভি সিরিজ ‘ট্রু ডিটেক্টিভ’ খ্যাত নির্মাতা নিক পিজ্জোলাট্টোর গল্প এবং পরিচালনায় ‘পেরি মেসন’ এ অভিনয় করতে যাচ্ছেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2016, 11:40 AM
Updated : 21 August 2016, 11:40 AM

চলতি বছরের মে মাস থেকেই নতুন এই টিভি সিরিজ নিয়ে পরিকল্পনা শুরু হলেও ‘পেরি মেসন’কে নিয়ে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে মুখ খোলেনি এইচবিও কর্তৃপক্ষ। গোপন রাখা হয়েছে সিরিজ সংক্রান্ত যাবতীয় তথ্যও। এমনকি এই ব্যাপারে ডাউনির সঙ্গে এইচবিও’র আনুষ্ঠানিক কোন চুক্তি হয়েছে কিনা তাও প্রকাশ করা হয়নি এপর্যন্ত।

তবে ধারণা করা হচ্ছে ডাউনির ধীর্ঘ দিনের আকাঙ্ক্ষিত ‘পেরি ম্যাসন’ এর পূনর্জন্ম দিতে যাচ্ছে এই প্রজেক্ট। যদিও ‘পেরি ম্যাসন’কে নিয়ে ডাউনির যাবতীয় পরিকল্পনা ছিলো বড় পর্দা কেন্দ্রিক। ওয়ার্নার ব্রাদার্স-এর সঙ্গে একটি পূর্ণদৈর্ঘ্য সিনেমা করার পরিকল্পনা থাকলেও অবস্থাদৃষ্টে মনে হচ্ছে শেষ পর্যন্ত এইচবিও’র সাথেই গাটছাট বাঁধতে যাচ্ছেন ৫১ বছর বয়সী এই ‘আয়রন ম্যান’ তারকা।

টিম ডাউনির পক্ষ থেকে জো হোরাস্যেক, ডাউনি নিজে এবং তার স্ত্রী সুসান ডাউনি প্রযোজনা করবেন এই সিরিজটির, এমনটিই জানিয়েছে হলিউড রিপোর্টার।

অবশ্য শেষমেষ এইচবিও’র সাথে চূড়ান্ত কোন চুক্তিতে পৌঁছাতে না পারলেও থেমে থাকবেনা রবার্ট ডাউনি জুনিয়রের ছোট পর্দায় ফেরা। ফক্স নেটওয়ার্কের এর ‘অ্যালি ম্যাকবিল’-এর মাধ্যমে টেলিভিশনে ফিরবেন ‘আয়রন ম্যান’, তারকা খ্যাতি পাওয়ার পর যে সিরিজটি থেকে ২০০১ সালে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি।