‘দিপিকা তুমি দারুণ!’ 

অভিনেত্রী দিপিকা পাড়ুকোন যখন বরাবরই কুলূপ এঁটে রেখেছেন মুখে, তখন রানভির সিংকে সবসময়ই দেখা গেছে তাদের প্রেমের গান গাইতে। আইফার মঞ্চে পুরষ্কার নিতে গিয়ে আবারও প্রেমিকাকে প্রশংসার জোয়ারে ভাসিয়ে দিলেন এই অভিনেতা।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2016, 10:21 AM
Updated : 27 June 2016, 10:21 AM

শনিবার মাদ্রিদে বসেছিল আইফার আসর, সেখানে দিপিকা নেচেছিলেন  ‘বাজিরাও মাস্তানি’সিনেমার একটি গানে, সিনেমাতে যা চিত্রায়িত হয়েছিল রানভিরের অভিনীত চরিত্র পেশওয়া বাজিরাওয়কে উদ্দেশ্য করে।

দর্শকের সারিতে বসে পুরো নাচটি মুগ্ধ নয়নে দেখেছেন রানভির, সেরা অভিনেতার পুরষ্কার নিতে মঞ্চে উঠে প্রেমিকার প্রশংসাও করেছেন বেশ।

তিনি বলেন, “দিপিকার পরিবেশনা দেখে আমি সত্যিই মুগ্ধ। রামের প্রতি লিলা, বাজিরাওয়ের প্রতি মাস্তানি। আমি জানতে চাই এরপর কী অপেক্ষা করছে। মেয়ে, তুমি দারুণ! দারুণ বলতে আমি বুঝিয়েছি দারুণ নাচিয়ে। কী চমৎকার অভিনেত্রী তুমি!”

রানভিরকে সেরা অভিনেতার পুরস্কারটিও তুলে দেন দিপিকাই। তখন তিনি বলেন, “তোমার চেয়ে বেশি পৃথিবীতে কেউ আমাকে খুশি করতে পারে না দিপিকা। তোমার হাত থেকে এই পুরষ্কার নেয়াকে মনে হচ্ছে পৃথিবীর সেরা অর্জন।”

এ বছর কোন হিন্দি সিনেমাতে কাজ করবেন না দিপিকা, পুরোটা সময় দিচ্ছেন হলিউডেই। শোনা যাচ্ছিল, সম্প্রতি প্যারিসে গিয়ে তার সঙ্গে বিচ্ছেদ করেছেন রানভির।

তবে এই গুঞ্জনের অবসান ঘটিয়ে রানভির টুইট করেন, “রামের প্রতি লিলা...বাজিরাওয়ের প্রতি মাস্তানি...সেরা অভিনেত্রীর পুরষ্কার যাচ্ছে আমার সেরা অভিনেত্রী দিপিকা পাড়ুকোনের প্রতি, আইফা ২০১৬। কোন সন্দেহ?”

রানভির সিংয়ের সঙ্গে দিপিকার বাড়তি ঘনিষ্ঠতা শুরু হয় ২০১৩ সালে, ‘গোলিও কি রাসলিলা: রামলিলা’ সিনেমার পর থেকে। এর আগে আনুশকা শর্মার সঙ্গে রানভির এবং রানবির কাপুরের সঙ্গে দিপিকার সম্পের্কের কথা শিরোণামে এসেছে অনেকবার।