ঢাকায় ‘এক্স মেন: অ্যাপোকালিপ্স’

আবারও শ্বাসরুদ্ধকর অ্যাকশন আর রোমাঞ্চ নিয়ে হাজির হতে চলেছে 'এক্স মেন' সিরিজের  নতুন সিনেমা 'অ্যাপোকালিপ্স'। ২৭শে মে শুক্রবার আন্তর্জাতিক পর্যায়ে মুক্তি পেতে চলেছে সিনেমাটি। বাংলাদেশের দর্শকেরাও একই দিনে সুযোগ পাচ্ছেন তাদের প্রিয় মিউট্যান্ট সুপারহিরোদের বড় পর্দায় দেখার। শুক্রবার সিনেমাটি মুক্তি পাচ্ছে বসুন্ধরা শপিং কমপ্রেক্সের স্টার সিনেপ্লেক্সে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2016, 10:27 AM
Updated : 26 May 2016, 10:27 AM

'এক্স মেন' ফ্র্যাঞ্চাইজির অষ্টম সিনেমা 'ডেইজ অফ দ্য ফিউচার পাস্ট' এর ঘটনার পরের গল্প নিয়ে এগিয়েছে এবারের সিনেমার কাহিনী।'ফার্স্ট ক্লাস' থেকেই সিনেমার গল্পে একই সঙ্গে উঠে আসছে সাইক্লপ্স, মিস্টিক, বিস্ট বয়, ম্যাগনিটো এবং প্রফেসর চার্লস এক্সেভিয়ার- এর অতীত-বর্তমান দুই সময়ের গল্পই। তবে, এবারের গল্পে প্রাধান্য পাবে এক্স মেনদের মধ্যকার ভাঙন ও সুপারভিলেইন অ্যাপোকালিপ্স-এর উত্থান।

'এক্স মেনঃ ফার্স্ট ক্লাস' থেকে যে তারকা অভিনয় করে চলেছেন এই ফ্র্যাঞ্চাইজিতে, তারা ফিরেছেন সবাই। আছেন জেনিফার লরেন্স, মাইকেল ফাসবেন্ডার,  জেমস ম্যাকাভয়,  নিকোলাস হল্ট, ইভান পিটার্সরা। এবার তাদের সঙ্গে আরও যোগ দিয়েছেন অস্কার আইজ্যাক,  সোফি টার্নার, টাই শেরিড্যান, অলিভিয়া মান, আলেকজান্ড্রা শিপের মত তারকারা।

প্রথম দুটি সিনেমার পর আবারও 'ডেইজ অফ দ্য ফিউচার পাস্ট' এ 'এক্স মেন' ফ্র্যাঞ্চাইজিতে ফিরেছিলেন 'দ্য ইউসুয়াল সাসপেক্টস' খ্যাত নির্মিত ব্রায়ান সিঙ্গার। এবারের 'এক্স মেনঃ অ্যাপোক্যালিপস' নির্মাণের দায়িত্ব পড়েছিল তার কাঁধে।

অন্যান্য 'এক্স মেন' সিনেমায় নিজের দাপুটে এক উপস্থিতি দেখালেও 'উলভারিন' হিউ জ্যাকম্যান এই সিনেমায় আছেন কিনা, সেটি রয়েছে এক চমক হিসেবে।