কাটা পড়লেন বিপাশা!

ঢাকাই সিনেমায় নায়িকা হতে চেয়েছিলেন, কিন্তু পর্দায় এলেন আইটেম র্গাল হিসেবে। অল্প সময়েই ঢাকাই বাণিজ্যিক সিনেমায় আইটেম গান বললেই বিপাশা কবিরের নামই চলে আসতে শুরু করলো নির্মাতাদের মুখে। সমালোচনাকে পাশ কাটিয়ে গেছেন বরাবরই। কিন্তু এবার সেন্সর বোর্ডের কাঁচি এড়াতে পারলেন না।

তানজিল আহমেদ জনিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2016, 05:23 AM
Updated : 14 Feb 2016, 05:24 AM

শোনা যাচ্ছে মঈন বিশ্বাস পরিচালিত ‘বুলেট বাবু’ সিনেমা থেকে বিপাশা অভিনীত বেশ কিছু দৃশ্য বাদ দিয়েছে সেন্সর র্বোড। পশ্চিমবঙ্গে দৈনিক আনন্দবাজার ছেপেছে এ খবর।

এ ব্যাপারে গ্লিটজকে বিপাশা বললেন,“ ‘বুলেট বাবু’ সিনেমায় আমার অভিনীত কোনো দৃশ্যে সেন্সর র্বোড কাঁচি চালিয়েছেন কিনা সে ব্যাপারে আমি সত্যিই কিছু জানি না। অনেক সময় আমরা কিছু কাজ করি কারন সেই কাজগুলো আমাদের করতে হয়, আবার অনেক কাজ করি কেবল মাত্র আমাদের ক্যারিয়্যারের জন্য। ‘বুলেট বাবু’ সিনেমা নিয়ে আসলে আমার বলার তেমন কিছু নেইও। তাছাড়া এমন ধরনের কোনো খবর বা তথ্য আমার কানে সত্যিই পৌছায়নি ”

১১ র্মাচ মুক্তি পাচ্ছে সায়মন তারেকের ‘গুন্ডামী’ সিনেমাটি, যার মাধ্যমে ঢাকাই সিনেমায় নায়িকা হিসেবে অভিষেক ঘটবে বিপাশার। জানালেন, “ এই মুহূর্তে আমি ব্যস্ত সময় পার করছি আমরা ‘গুন্ডামী’ সিনেমার প্রচার নিয়ে। আগামী ১১ই র্মাচ আমার অভিনীত সায়মন তারেকের ‘গুন্ডামী’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। যেখানে আমি ও শাহরিয়াজ জুটিবদ্ধ হয়ে কাজ করেছি। আর সেই একই দিনে ‘বুলেট বাবু’ সিনেমাটি মঈন বিশ্বাস মুক্তি দিতে যাচ্ছেন বলে সম্প্রতি আমি শুনেছি।”