মার্ভেলের সুপারহিরো প্রিয়াঙ্কা

নিজের ক্যারিয়ারের মুকুটে একের পর এক সাফল্যের পালক জুড়ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। প্রথমবারের মতো ভারতীয় কোনো অভিনয়শিল্পী মার্ভেলের সুপারহিরো হতে চলেছে। 'মার্ভেল অ্যাভেঞ্জার্স অ্যাকাডেমি'র অ্যান্ড্রয়েড অ্যাপ গেইমে মিস মার্ভেলের ভূমিকায় আবির্ভূত হবেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2016, 02:10 PM
Updated : 8 Feb 2016, 02:14 PM

মার্কিন টিভি সিরিজ 'কোয়ান্টিকো'তে অভিনয় করে হলিউডের নিজের জায়গা পাকা করে নিয়েছেন এই ভারতীয় সুন্দরী। প্রথম ভারতীয় হিসেবে পিপলস চয়েস অ্যাওয়ার্ডসও জিতে নিয়েছেন। খুব শিগগিরই তাকে দেখা যাবে অস্কারের মঞ্চে বিজয়ীর হাতে ট্রফি তুলে দিতে। আর এবার পেলেন মিস মার্ভেল হওয়ার সুযোগ।

নিজের সুপারহিরো অবতারের ছবিটি ইন্সটাগ্রামে পোস্ট করে ভক্তদের সঙ্গে এ আনন্দ ভাগাভাগি করে নেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি লেখেন, "মিস ওয়ার্ল্ড থেকে মিস মার্ভেল। এ এক অসাধারণ যাত্রা! আমি সব সময়ই একজন সুপারহিরো হতে চেয়েছি। মিস মার্ভেলকে জীবন্ত রূপে নিয়ে আসাটা আমার জন্য দারুণ একটি ব্যাপার। সে খুবই মানবিক একজন সুপারহিরো"।

মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের তরফ থেকে ইতোমধ্যেই জানানো হয়েছে মিস মার্ভেলের নিজস্ব সিনেমা আসছে। তবে সেই চরিত্রে প্রিয়াঙ্কা অভিনয় করবেন কি না সেটা জানতে হলে ভক্তদের অপেক্ষা করতে হতে পারে আরো কিছু দিন।