ফিরেই বাজিমাত করলেন সানি দেওল

'বুড়ো' হলেও এখনও ফুরিয়ে যাননি বলিউডের 'ওয়ান ম্যান আর্মি' সানি দেওল। আর তা প্রমাণ করলেন নিজের নতুন সিনেমা দিয়ে। নব্বইয়ের দশকের জনপ্রিয় সিনেমা 'ঘায়েল'-এর সিকুয়াল 'ঘায়েল ওয়ান্স এগেইন' নিয়ে ফিরেই সানি ঘায়েল করেছেন ভক্তদের। মুক্তির দিনেই সিনেমাটি আয় করেছে ৭ কোটি ২০ লাখ রুপি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2016, 09:21 AM
Updated : 7 Feb 2016, 09:21 AM

সিনেমার কাহিনিতে বিশেষ কোনো মোড় নেই, প্রথম সারির কোনো অভিনেত্রীও নেই। নিজের কাঁধেই সিনেমার সাফল্য বয়ে এনেছেন ৫৮ বছর বয়সী এই অভিনেতা। পুরোনো সেই কাহিনিকাঠামোকেই নতুন কিছু চরিত্র যুক্ত করে এনেছেন পর্দায়। তারপরও ভক্তরা লুফে নিয়েছেন এই সিনেমাটিকে।

বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শের টুইট থেকে জানা যায় সিনেমাটির প্রথম দিনের আয়ের অঙ্ক, "ঘায়েল ওয়ান্স এগেইন: শুক্র ৭.২০ কোটি।"

বলিউড পাড়ার সিকুয়ালগুলো সাফল্যের মুখ কমই দেখতে পায়। তবে ব্যর্থ সিকুয়ালের বেড়াজালে আটকা পড়েনি 'ঘায়েল' এর সিকুয়াল। বরং প্রশংসিত হয়েছে সমালোচক মহলেও। ইন্ডিয়ান এক্সপ্রেসের শুভ্রা গুপ্তার মতে, বাধ্য হয়ে সাধারণ একজন মানুষ হয়েও আইন নিজের হাতে তুলে নেবার মতো কঠিন সিদ্ধান্তটি পর্দায় ফুটিয়ে তোলাটা সানি দেওল ছাড়া আর কারো পক্ষে এতটা চমৎকারভাবে সম্ভব নয়।

একই দিনে মুক্তি পায় পাকিস্তানি অভিনেত্রী মারওয়া হোকানের ও হার্শবার্ধান রানে অভিনীত 'সানাম তেরি কাসাম' সিনেমাটি। তবে 'ঘায়েল ওয়ান্স এগেইন' এর দাপটের কাছে হার মানতেই হয়েছে প্রেমের সিনেমাটিকে।