'প্রিয়াঙ্কা' দেখলেই ক্লিক নয়

'এবিসি' নেটওয়ার্কের নতুন টিভি সিরিজ 'কোয়ান্টিকো'র কেন্দ্রীয় চরিত্রে রূপদানকারী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া এখন রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। ইন্টারনেটে সবচেয়ে আলোড়ন সৃষ্টিকারী তারকা হিসেবে ঘোষিত হয়েছে তার নাম।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2015, 01:40 PM
Updated : 8 Oct 2015, 01:40 PM

ইন্টেলের নিরাপত্তা বিষয়ক একটি প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াংকার নাম ব্যবহার করে সাইবার অপরাধীরা ভারতে সবচেয়ে বেশি গ্রাহক টানতে পেরেছেন। 

এই তালিকার শীর্ষ স্থানটি আগে ছিল অভিনেত্রী আলিয়া ভাটের দখলে। এবার তালিকায় দ্বিতীয় স্থানে চলে এসেছেন শ্রদ্ধা কাপুর আর তৃতীয় স্থানে আছেন কমেডিয়ান কাপিল শর্মা। 

ইন্টেল আরও বলছে, সাইবার অপরাধীরা ইন্টারনেট ব্যবহারকারীদের ধোঁকা দেওয়ার জন্য সব সময় জনপ্রিয় অনুষ্ঠানগুলোর খোঁজ রাখে।  

এ বছর তালিকার শীর্ষ ১০ তারকার নাম ব্যবহার করে প্রায় ১১ দশমিক ৪৭ শতাংশ লিঙ্ক তৈরি করা হয়েছে। তারকাদের নাম দিয়ে 'টরেন্ট', 'এইচডি ডাউনলোড' এবং 'ফ্রি এমপিথ্রি' শিরোনামের লিঙ্কগুলো গ্রাহকদের নিয়ে গেছে ঝুঁকিপূর্ণ ম্যালওয়ার যুক্ত ওয়েবসাইটে।

তালিকাতে আরও আছে জ্যাকলিন ফার্নান্দেজ, কাঙ্গানা রানাওয়াত, ঋত্বিক রোশান, দিপিকা পাড়ুকোন, এমরান হাশমি, সানি লিওনি, আলিয়া ভাট, আমির খান এবং কারিনা কাপুরের নাম। এই তারকাদের নাম যুক্ত যে কোনো লিঙ্কে ক্লিক করার আগে সতর্কতা অবলম্বন করতে বলেছে ইন্টেল।