মারা গেলেন হুইটনি হিউস্টনের কন্যা

পরিবারের সান্নিধ্যেই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন প্রয়াত গায়িকা হুইটনি হিউস্টনের মেয়ে ববি ক্রিস্টিনা ব্রাউন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল মাত্র ২২ বছর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2015, 02:42 PM
Updated : 28 July 2015, 02:42 PM

রবিবার বিবিসিকে ক্রিস্টিনার মৃত্যুর খবর নিশ্চিত করেন ক্রিস্টিনার মুখপাত্র ক্রিস্টেন ফস্টার।

চলতি বছরের ৩১ জানুয়ারি নিজের বাড়ির বাথটাবে অচেতন অবস্থায় পাওয়া যায় ক্রিস্টিনাকে। ঠিক কিভাবে তিনি অচেতন হয়ে পড়েন, তা নিশ্চিতভাবে জানা যায়নি। এরপর থেকেই কোমায় ছিলেন তিনি, মৃত্যুর আগে শুধু একবার জ্ঞান ফিরেছিল তার।

কোমাতে থাকা অবস্থায়ই ২ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের জর্জিয়ার এক হাসপাতালে ভর্তি করা হয় ক্রিস্টিনাকে। তখন থেকে লাইফ সাপোর্টে ছিলেন এই গায়িকা।

আর অ্যান্ড বি শিল্পী জুটি হুইটনি হিউস্টন এবং ববি ব্রাউনের মেয়ে ক্রিস্টিনার জন্ম হয় ১৯৯৩ সালের ৪ মার্চ। ক্রিস্টিনার শৈশবে বরাবরই গণমাধ্যমের শিরোনাম হয়েছে তার বাবা-মায়ের পারিবারিক বিরোধ এবং মাদকাসক্তি।

বাবা-মায়ের বিচ্ছেদের পর থেকে মায়ের সঙ্গেই থাকতেন ক্রিস্টিনা। ২০১২ সালে নিজ বাড়ির বাথটাবে পাওয়া যায় তার মা হুইটনি হিউস্টনের লাশ। অতিরিক্ত কোকেইন সেবনের কারণে মৃত্যু হয় তার। এরপর থেকে দুবার উদ্বেগজনিত মানসিক সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ক্রিস্টিনা।

২০১২ সাল পর্যন্ত রিয়ালিটি শো এবং সঙ্গীতে নিয়মিত ছিলেন ক্রিস্টিনা। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অপরাহ উইনফ্রে, ক্রিস ব্রাউনের মত মার্কিন তারকারা।