শততম টেস্টের আগে ক্রিকেটারদের ভাবনা

গল টেস্টে ২৫৯ রানে হারের পর বাংলাদেশ ঘুরে দাঁড়াতে মরিয়া। সিরিজ বাঁচাতে জিততেই হবে পি সারা ওভালে। এই মাঠে দলটির রেকর্ড খুব বিব্রতকর। সেই রেকর্ড পাল্টাতে জিততে চায় মুশফিকুর রহিমের দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2017, 04:12 PM
Updated : 14 March 2017, 04:16 PM

সিরিজ ড্রয়ের সঙ্গে অতিথিদের অনুপ্রাণিত করতে আছে আরেক বড় উপলক্ষ্য- নিজেদের শততম টেস্ট। এই ম্যাচকে রাঙিয়ে রাখতে উন্মুখ অধিনায়ক থেকে শুরু করে সব খেলোয়াড়। 

মুশফিকুর রহিম

বাংলাদেশ ক্রিকেটের জন্য ঐতিহাসিক মুহূর্ত। অধিনায়ক হিসেবে এই ম্যাচ খেলতে পারলে এটা আমার জন্য অনেক বড় ব্যাপার হবে। অবশ্যই আমাদের সর্বাত্মক চেষ্টা থাকবে যেন, শততম টেস্টে জয় নিয়ে ফিরতে পারি।

তামিম ইকবাল

এমন একটা ম্যাচের আগে আপনি কেবল জয়ের কথাই ভাবতে পারেন। আমরা এই সিরিজে পিছিয়ে আছি। সিরিজ বাঁচাতে জিততেই হবে। আমরা জয় ছাড়া আর কিছু ভাবছি না।

তাসকিন আহমেদ

মাইলফলক ম্যাচের আগে দারুণ রোমাঞ্চ কাজ করছে। শততম টেস্টের স্কোয়াডে আমিও আছি, ভাবতেই খুব ভালো লাগছে। যদি সুযোগ পাই, স্মরণীয় কিছু একটা করার চেষ্টা করব। কোনো চাপ নেই বরং এই ম্যাচ আমাকে বাড়তি অনুপ্রেরণা যোগাবে।

ইমরুল কায়েস

রোমাঞ্চ তো কাজ করছেই। তবে অন্য সব টেস্টের মতোই শততম টেস্টকে দেখতে চাই আমি। বেশি চিন্তা করলে উল্টোটা হতে পারে। বাড়তি কিছু না ভেবে স্বাভাবিকভাবেই প্রস্তুতি নিচ্ছি।

মুমিনুল হক

ধীরে ধীরে টেস্ট ক্রিকেটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এই সংস্করণে আমরা আগের চেয়ে অনেকটা উন্নতি করেছি। শততম টেস্টের শুরুর দিনটির জন্য আমি উন্মুখ হয়ে আছি। খেলার সুযোগ পেলে ভালো কিছু করার চেষ্টা থাকবে।

সৌম্য সরকার

খুব ভালো লাগছে, এমন এক টেস্টে দলে থাকতে পেরে। চেষ্টা করব দলের প্রয়োজনে ভালো কিছু করতে। সত্যি কথা বলতে আমি বেশি রোমাঞ্চিত হতে চাই না।

মেহেদী হাসান মিরাজ

শততম টেস্টের দলে সুযোগ পেয়েছি, খুব ভালো লাগছে। নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। চেষ্টা থাকবে দলের জয়ে ভালো কিছু করার। জয় ছাড়া আর কিছু ভাবতেই পারছি না।

রুবেল হোসেন

আমার মধ্যে তেমন কিছু কাজ করছে না। সবাইকে দেখছি এই ম্যাচ নিয়ে খুব রোমাঞ্চিত। খেলার সুযোগ পাবো কিনা জানি না। যদি সুযোগ মেলে জান দিয়ে খেলার চেষ্টা করব।

মুস্তাফিজুর রহমান

খুব ভালো লাগছে, খেলতে পারলে আরও ভালো লাগবে। তবে আমার কাছে সব টেস্ট একই রকম।

কামরুল ইসলাম রাব্বি

আমি সব সময়ের জন্যই তৈরি থাকি। আর এই ম্যাচের জন্য একটু বেশিই প্রস্তুত। যদি সুযোগ পাই এমন কিছু করতে চাইবো, যেন শততম টেস্ট সবার মনে স্মরণীয় হয়ে থাকে।