ইয়ামাহার ফ্রি সার্ভিস ক্যাম্প

ইয়ামাহা কোম্পানির মোটরসাইকেল মালিকদের বিনা মূল্যে মোটরসাইকেল মেরামতের (ফ্রি সার্ভিস ক্যাম্প) সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি।   

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2017, 03:26 PM
Updated : 22 August 2017, 03:26 PM

গত সোমবার শুরু হয়ে আগামী ২৫ অগাস্ট পর্যন্ত এ সুবিধা দেওয়া হবে বলে বলে মঙ্গলবার মোটরসাইকেল বিপণনকারী প্রতিষ্ঠানটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ঈদ সামনে রেখে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) পাঁচ দিনের এ আয়োজন।  

‘ফ্রি সার্ভিস ক্যাম্পে’ মোটরসাইকেল চালকরা মোটরসাইকেল পরিস্কার, ফুয়েল ইঞ্জেকটর ক্লিনিং, সমস্যা নিয়ন্ত্রণ ও সমাধান এবং ইয়ামাহা ডায়াগনস্টিক টুলের সাহায্যে ‘বাইক টেস্ট’ করাসহ সব ধরনের সেবা বিনা মূল্যে পাবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এছাড়া ‘সার্ভিস ক্যাম্পে’ ইয়ামাহার সব ধরনের ‘প্রকৃত যন্ত্রাংশ’, ইঞ্জিন অয়েল এবং হেলমেট পাঁচ শতাংশ ছাড়ে পাওয়া যাবে। আয়োজনে স্টান্ট শো এবং সেফটি রাইড উইথ স্যালুটোসহ বিভিন্ন অনুষ্ঠানেরও ব্যবস্থা রয়েছে বাইকারদের জন্য।

এসিআই মটরসের চিফ বিজনেস অফিসার সুব্রত রঞ্জন দাস সার্ভিস ক্যাম্পের উদ্বোধন করেন। প্রতিষ্ঠানের বিক্রয় বিভাগের পরিচালক মোহাম্মদ আজম আলী, মহাব্যবস্থাপক (সার্ভিস ও প্রোডাক্ট ডেভেলপমেন্ট) আসিফ উদ্দিন এবং বিপণন ব্যবস্থাপক রবিউল হক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসিআই মটরস লিমিটেড দেশে ইয়ামাহা মটর সাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র পরিবেশক। এসিআই মটরস এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান।