বাণিজ‌্য মেলায় আরএফএল পণ‌্যে ছাড়ের সঙ্গে মিলছে উপহার

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এবার ছয়টি প্যাভিলিয়ন ও চারটি মিনি প্যাভিলিয়নে পণ্যের পসরা সাজিয়েছে আরএফএল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2017, 12:20 PM
Updated : 18 Jan 2017, 01:08 PM

‘আকর্ষণীয় প্যাকেজে’ পণ্য ক্রয়ের পাশাপাশি বাড়তি উপহারপ্রাপ্তির কারণে প্যাভিলিয়নগুলোতে ক্রেতা এবং দর্শনার্থীর ভিড় বেশি বলে জানিয়েছেন প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল।

মেলায় আরএফএলের সব প্যাভিলিয়নে ১০ শতাংশ থেকে ৩৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে।

মেলা উপলক্ষে আরএফএল চার শতাধিক নতুন পণ্য নিয়ে এসেছে আরএফএল। এগুলোর মধ্যে রয়েছে পলি কার্বন চেয়ার, ট্রান্সপা চেয়ার, ঝুড়ি, কম্বল রাখার বাক্স। কাচের মতো স্বচ্ছ দেখতে ট্রান্সপা চেয়ার বিক্রি হচ্ছে ২ হাজার ৬৫ টাকা থেকে ২ হাজার ৩৯০ টাকায়।

কামাল জানান, এবারের মেলায় সবচেয়ে ‘বড় চমক’ রয়েছে আরএফএল প্লাস্টিকসের ১৮ নম্বর প্যাভিলিয়নে। ক্রেতাদের কেনাকাটায় স্বস্তি দিতে রোববার থেকে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত ‘হ্যাপি আওয়ার’ ঘোষণা করা হয়েছে।

এ সময়ে পণ্য কিনলে নিশ্চিত পুরস্কারের পাশাপাশি থাকছে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে থাইল্যান্ড ও সিঙ্গাপুর যাওয়ার সুযোগ। রয়েছে সেলিব্রেটি ডিনার অফার, সঙ্গে থাকছে আরও অনেক আকর্ষণীয় পুরস্কার। 

আরএফএল-এর ‘বেস্ট বাই’-এ গেলে পাওয়া যাবে দারুণ একটি গিফট। এজন্য ৩৯ নম্বর প্যাভিলিয়ন থেকে নম্বর সংগ্রহ করে পাঠাতে হবে এসএমএস।

এছাড়া ভিশন ইলেক্ট্রনিক্স প্যাভিলিয়নে থেকে পণ্য কিনলে কুপন জিতলে পাওয়া যাবে ভিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেতা জাহিদ হাসানের সঙ্গে ডিনার করার সুযোগ।

রিগ্যাল ফার্নিচার, ভিশন ইলেক্ট্রনিক্স ও নির্মাণ সমাগ্রীর ক্ষেত্রে রয়েছে ফ্রি হোম ডেলিভারির সুযোগ। 

এ বছর মেলার ৫৮ নম্বর প্যাভিলিয়নে বাহারি ডিজাইনের প্রায় ১৫০০ পণ্যের পসরা সাজিয়েছে ইটালিয়ানো। মেলামাইন পণ্য, হটপট, ফ্লাস্ক, বেবি ফিডিং, ক্লিনিং আইটেম, স্টেশনারী, ক্লিপ ও ব্যান্ডসহ বিভিন্ন পণ্য পাওয়া যাচ্ছে।

‘বেস্ট বাই’ প্যাভিলিয়নে স্থান পেয়েছে প্রায় দুই হাজার পণ্য। আরএফএলের প্লাস্টিক পণ্য, গ্যাসের চুলা যাবতীয় গৃহস্থালী সামগ্রী, ইটালিয়ানো ব্র্যান্ডের মেলামাইন সামগ্রী, দুরন্ত ব্র্যান্ডের বাইসাইকেল, গুডলাক স্টেশনারি পণ্য পাওয়া যাচ্ছে এ প্যাভিলিয়নে।

শিশুদের বিভিন্ন ধরনের খেলনা নিয়ে মেলার ৩৭ নম্বর প্যাভিলিয়ন সাজিয়েছে টেল প্লাস্টিক। গৃহনির্মাণ সামগ্রীর বিভিন্ন পণ্য থাকছে বিল্ডিং ম্যাটেরিয়ালস প্যাভিলিয়নে।

এছাড়া টপার, দুরন্ত বাইসাইকেল ও বিজলী কেবলস বিভিন্ন ধরনের পণ্য নিয়ে তাদের প্যাভিলিয়ন সাজিয়েছে।

কামরুজ্জামান কামাল বলেন, “আরএফএলর তৈরি নিত্যনতুন পণ্যের প্রতি ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আগামী দিনগুলোতে দর্শনার্থীদের ভিড় আরো বাড়বে।”