মাস্টারকার্ডের ঈদ অফার

আসছে কোরবানির ঈদকে সামনে রেখে ‘ইজি-বাই, ইজি-পে’ অফারের পাশাপাশি লাইফস্টাইল শপে বিশেষ কিছু সুযোগ-সুবিধা পাচ্ছেন মাস্টারকার্ড গ্রাহকরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2016, 03:13 PM
Updated : 25 August 2016, 03:13 PM

সম্প্রতি অনলাইন লেনদেন প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন এই অফারের বিস্তারিত তুলে ধরা হয়।

এতে বলা হয়, মাস্টারকার্ডধারীরা ২০টি বিভিন্ন ধরনের ঈদ উল আযহায় লাইফস্টাইল শপের ৬০টিরও বেশি আউটলেটে ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন।

উৎসবের মৌসুমে মাস্টারকার্ড ডেবিট এবং ক্রেডিট কার্ডের ব্যবহার বাড়াতেই এই অফার বলে জানান মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল।

যেসব দোকানে এই মূল্যছাড় পাওয়া যাবে সেগুলো হলো- অহঙ, ওয়েস্টউড, নাইস ম্যান, স্টাইলসেল, নাবিলা বুটিকস লিমিটেড, ফিওরে, ডি’ডামাস, ডেভন ফ্যাশন হাউস, বেলমন্ট ফেব্রিকস অ্যান্ড টেইলরস, জারা নেহা ফ্যাশন, মতিয়াস, পশ এন পিংক, প্রিয়, জেমস ওয়ার্ল্ড, ও কোড, লেদারেক্স, ডোরস, বাকল আপ ও জারা ফ্যাশন হাউস।

মাস্টারকার্ড ‘ইজি-বাই-ইজি-পে’ অফারের আওতায় আগে থেকেই ১০টি ব্যাংক দেশব্যাপী শীর্ষস্থানীয় ১০টি ইলেকট্রনিক মার্চেন্টে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই (মাসিক কিস্তি) সুবিধা দিচ্ছে।

ইলেকট্রনিক মার্চেন্টগুলো হলো- এসিআই ইলেকট্রনিক্স, বেস্ট ইলেকট্রনিক্স, ইলেকট্রো মার্ট লিমিটেড, এস্কয়ার ইলেকট্রনিক্স, এলজি বাটারফ্লাই, র‌্যাংগস ইলেকট্রনিক্স, সনি র‌্যাংগস, সিঙ্গার বাংলাদেশ, ট্রান্সকম ডিজিটাল ও ওয়ালটন।

আর যেসব ব্যাংকে এই সুবিধা দেওয়া হচ্ছে সেগুলো হলো- ব্যাংক এশিয়া, ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, লংকা বাংলা ফিন্যান্স, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক।