ছাত্রলীগ নেতার বাড়িতে ভাইয়ের গুলিবিদ্ধ লাশ

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের (উত্তর) সদ্য বিদায়ী সভাপতি এস এম রবিউল ইসলাম সোহেলের বাসা থেকে তার এক মামাত ভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2015, 07:54 PM
Updated : 31 May 2015, 02:18 PM

ইমন (১৫) নামে ওই কিশোরের লাশ শনিবার রাত সাড়ে ১১টার দিকে সোহেলের মধ্য বাড্ডার বাসায় পাওয়া যায় বলে বাড্ডা থানার ওসি এম এ জলিল জানিয়েছেন।

তবে ইমন কীভাবে গুলিবিদ্ধ হলেন, তা জানাতে পারেননি তিনি। তবে ওই বাড়িতে একটি পিস্তল পাওয়ার কথা জানিয়েছেন তিনি।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জিজ্ঞাসায় ওসি বলেন, “কীভাবে এই কিশোরের মৃত্যু হয়েছে, তা পুলিশ তদন্ত করে দেখবে।

ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।

মধ্য বাড্ডার ৬৭/২ এএনজেড বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় পরিবার নিয়ে থাকেন ক্ষমতাসীন দল সমর্থক ছাত্র সংগঠনের নেতা সোহেল।

কয়েক বছর ধরে ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতির দায়িত্বে ছিলেন সোহেল। সম্প্রতি সংগঠনের সম্মেলনের পর শনিবার মধ্যরাতেই নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি।

ঢাকা উত্তরে নতুন সভাপতি হয়েছেন মিজানুর রহমান। সাধারণ সম্পাদক হয়েছেন মহিউদ্দিন আহমেদ। এছাড়া আসিফ উল্লাহ মিথুনকে সহসভাপতি এবং মো. ইব্রহিমকে যুগ্ম সম্পাদক করা হয়েছে। সাংগঠনিক সম্পাদক হয়েছেন ইমাম হাসান ও সালমান খান প্রান্ত।

শনিবার রাতে ঢাকা মহানগর দক্ষিণের নতুন কমিটিও অনুমোদন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে বায়েজিদ আহমেদ খান ও সাব্বির হোসেন। এছাড়া মহসিন আহমেদ, মহিউদ্দিন চৌধুরী বাবু জহিরুল ইসলামকে সহসভাপতি, আসাদুজ্জামানকে যুগ্ম সম্পাদক এবং আবু হাসান তাপস ও ইমাম হাসানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।