নারায়ণগঞ্জে অপহরণে ব্যবহৃত গাড়ির নম্বরটি ভুয়া

আলোচিত এ বি সিদ্দিককে অপহরণে ব্যবহৃত গাড়িটির রেজিস্ট্রেশন নম্বর বিআরটিএ ভুয়া হিসেবে চিহ্নিত করেছে বলে জানিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2014, 03:40 PM
Updated : 17 April 2014, 03:40 PM

বৃহস্পতিবার জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এ কথা জানান।

বুধবার রাতে যাত্রাবাড়ি মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের টোল প্লাজার ক্লোজ সার্কিট ক্যামেরায় ধারণ করা ছবি দেখে গাড়িটি চিহ্নিত করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শহীদুল ইসলাম।

ম্যাগসাইসাই পুরস্কারপ্রাপ্ত বাংলাদেশ পরিবেশ আইনজীবী সমিতি বেলা-র প্রধান নিবার্হী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী গার্মেন্ট ব্যবসায়ী এ বি সিদ্দিককে বুধবার বিকাল পৌনে ৩টার দিকে একদল দুর্বৃত্ত নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইগড় এলাকায় অস্ত্রের মুখে অপহরণ করে।

শহীদুল জানান, ঘটনার দুই প্রত্যক্ষদর্শীর তথ্য থেকে ধারণা করা হচ্ছে এ গাড়িতেই নেয়া হয়েছে অপহৃত আবু বকর সিদ্দিককে।

ঘটনার কিছুক্ষণ পর দুপুর দুইটা ৫৩ মিনিটে নীল রঙের গাড়িটি ওই ফ্লাইওভারের টোলপ্লাজা অতিক্রম করে। গাড়ির নম্বর চট্টগ্রাম মেট্রো-গ-১৭-৮৩২৭ লেখা ছিল।

গাড়িটি নারায়ণগঞ্জ থেকে ঢাকার পথে গিয়েছে বলেও জানানো হয়।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সাজ্জাদুর রহমানকে প্রধান করে ১২ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শহীদুল ইসলাম অপহরণের ঘটনায় গঠিত তদন্ত কমিটির সদস্য সচিব।

এ ঘটনায় বুধবার সন্ধ্যায় রিজওয়ানা হাসান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা করেছেন। রেজওয়ানার দাবি, তার পেশাগত কাজে ক্ষিপ্ত হয়ে কেউ তার স্বামীকে অপহরণ করেছে।