বিডিনিউজ টোয়েন্টিফোরের হিসাব ব্যবস্থাপক রাজবল্লভ প্রামাণিক আর নেই

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের হিসাব বিভাগের ব্যবস্থাপক রাজবল্লভ প্রামাণিক মারা গেছেন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2017, 03:32 AM
Updated : 25 June 2017, 04:03 AM

ঢাকার সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর ৩টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিলো ৬৬ বছর।

তার মেয়ের জামাই বিল্টু সাহা বলেন, “বাবা প্রোস্টেট ক্যান্সারে ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে গত বৃহস্পতিবার তাকে মালিবাগের সিরাজুল ইসলাম মেডিকেলে ভর্তি করা হয়েছিল।”

রাজবল্লভ প্রামাণিক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সঙ্গে ছিলেন এক দশকের বেশি সময় ধরে। সহকর্মীদের কাছে তিনি ছিলেন ‘রাজু দা’।   

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের একজন মুখপাত্র বলেন, “তিনি ছিলেন একজন দক্ষ ব্যবস্থাপকসহকর্মীদের কাছে তিনি ছিলেন একজন প্রিয় মানুষ। তার মৃত্যুতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম পরিবার শোকাহত।”

হাসপাতাল থেকে রাজবল্লভের কফিন ঢাকার মুগদার বাসায় নিয়ে গেলে প্রতিবেশী ও স্থানীয় বাসিন্দাদের অনেকেই তাকে শেষবার দেখতে আসেন।

সকালে অ্যাম্বুলেন্সে করে মরদেহ নিয়ে যাওয়া হয় টাঙ্গাইলের নাগরপুরের বাবনাপাড়ায় তার গ্রামের বাড়িতে। দুপরে সেখানেই তার শেষকৃত্য হবে।

১৯৫১ সালের ১৭ মার্চ টাঙ্গাইলের নাগরপুরে জন্ম নেওয়া রাজবল্লভ ১৯৭৪ সালে তখনকার জগন্নাথ কলেজ থেকে অ্যাকাউন্টিংয়ে মাস্টার্স করেন। পরের বছর অ্যাকাউন্টেন্ট হিসেবে যোগ দেন পুঁথিঘর লিমিটেডে।

এরপর বিজনেস ইন্টারন্যাশনাল লিমিডেট, বাংলাদেশ অয়েলফিল্ড সার্ভিসেস লিমিটেডসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করেন রাজবল্লভ প্রামাণিক। ২০০৬ সালে নতুন ব্যবস্থাপনায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের যাত্রার শুরু থেকেই এ প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

ছাত্রজীবনে ফুটবল অন্তঃপ্রাণ এই মানুষটি পরবর্তী জীবনেও নিজের এলাকায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।  

রাজবল্লভ প্রামাণিক তার স্ত্রী সীমা প্রামাণিক, ছেলে ডা. স্বরাজ কান্তি প্রামাণিক ও মেয়ে মুক্তা সাহা প্রামানিক ছাড়াও বহু গুণগ্রাহী রেখে গেছেন।