জঙ্গি হামলায় দুই পুলিশ কর্মকর্তার মৃত্যুতে আইজিপির শোক

সিলেটে জঙ্গি হামলায় দুই পুলিশ কর্মকর্তার মৃত্যুতে শোক জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 March 2017, 03:25 PM
Updated : 26 March 2017, 04:09 PM

রোববার বিকালে সদরদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জঙ্গি হামলায় নিহত কোর্ট পরিদর্শক মো. আবু কয়ছর এবং জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুল ইসলাম দেশের গর্ব, পুলিশ বাহিনীর গৌরব।

“শহীদ কয়ছর ও মনিরুল দেশের জন্য আত্মোৎসর্গ করেছেন এবং তাদের এ আত্মত্যাগ পুলিশ সদস্যদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। বাংলাদেশ পুলিশ চিরদিন কৃতজ্ঞতার সঙ্গে তাদের এ অসামান্য অবদান স্বীকার করবে।”

সিলেটের দক্ষিণ সুরমায় একটি জঙ্গি আস্তানায় অভিযান চলাকালে শনিবার সন্ধ্যায় পাশের একটি জায়গায় দুই দফা বিস্ফোরণে পুলিশের দুই পরিদর্শকসহ ছয়জন নিহত হন। র‌্যাব ও পুলিশের কয়েকজন কর্মকর্তাসহ অন্তত ৪৩ জন আহত হয়েছেন।

এ হামলাকে কাপুরুষোচিত আখ্যায়িত করে আইজিপি বলেন, “পুলিশ সদস্যদের মনোবল দৃঢ় রয়েছে। তারা জীবন বাজি রেখে জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবিলায় বদ্ধপরিকর।”

জঙ্গিবাদ মোকাবিলায় দেশের সব শ্রেণি-পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করে সবাইকে জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান পুলিশ প্রধান।

নিহত দুই পুলিশ সদস্য ও চার সাধারণ নাগরিকের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তাদের আত্মার মাগফিরাত কামনা করেন আইজিপি।

আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।