সাসেক্স

সাসেক্সের কোচ হলেন গ্রান্ট ফ্লাওয়ার
ইংল্যান্ডের কাউন্টি দল সাসেক্সের কোচিং স্টাফে যোগ দিতে যাচ্ছেন গ্রান্ট ফ্লাওয়ার। জিম্বাবুয়ের সাবেক এই ক্রিকেটারকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে তারা।
সাসেক্সে গেলে ভালোই হবে: মুস্তাফিজ
ঈদের আগে শেষ দিনের নেট সেশন; সূচিতে ছিল ৭ ওভার বোলিং। জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম খানের তত্ত্বাবধানে মিরপুর একাডেমির নেটে বল করলেন মুস্তাফিজুর রহমান। এরপর সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন দীর্ঘদিন পর ...
সাসেক্সেও মুস্তাফিজের জার্সি নম্বর ৯০
সাসেক্সের হয়ে টি-টোয়েন্টি ও ওয়ানডেতে ৯০ নম্বর জার্সি পরে খেলবেন মুস্তাফিজুর রহমান। বাংলাদেশ জাতীয় দল ও ভারতের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদেও ৯০ নম্বর জার্সি বাঁহাতি এই পেসারের।
এসেক্সের বিপক্ষেই মাঠে নামছেন মুস্তাফিজ
ইংল্যান্ডে পৌঁছেই মাঠে নামার জন্য প্রস্তুত মুস্তাফিজুর রহমান। এসেক্সের বিপক্ষে সাসেক্স শার্কসের পরের ম্যাচেই খেলবেন এই বাঁহাতি পেসার।
বারে সিগনাল নিষিদ্ধ করলেন মালিক
কোনো রেস্টুরেন্ট বা বারে খেতে গিয়ে মানুষ নিজেদের সঙ্গ উপভোগের চেয়ে সামাজিক মাধ্যমে চেক-ইন বা ছবি দেওয়ার দিকে বেশি ঝুঁকে যাচ্ছে। একে নিরুৎসাহিত করতে সাসেক্স-এর এক বারমালিক নতুন কৌশল গ্রহণ করেছেন।
ঈদের পরই ইংল্যান্ড যাচ্ছেন মুস্তাফিজ
ভিসা পেলে আগামী ১২ বা ১৩ জুলাই ইংল্যান্ডের পথে উড়াল দিতে পারেন মুস্তাফিজুর রহমান। সাসেক্সের হয়ে ইংলিশ ক্রিকেটে তার অভিষেক হতে পারে ১৫ জুলাই।