রায়না

ভারতীয় ক্রিকেটে আর খেলবেন না রায়না
সাবেক ক্রিকেটারদের টুর্নামেন্ট রোড সেফটি সিরিজে খেলতে আর বাধা রইল না বাঁহাতি এই ব্যাটসম্যানের।
‘ডু ইট ফর কোহলি’
ভারতের অধিনায়ক হিসেবে বৈশ্বিক শিরোপা এখনও জেতা হয়নি বিরাট কোহলির। টি-টোয়েন্টিতে তার নেতৃত্বের পথচলা শেষ হচ্ছে এবারের বিশ্বকাপ দিয়ে। শেষটায় তাকে শিরোপা উপহার দেওয়া উচিত দলের, মনে করছেন সুরেশ রায়না।
করোনাবিধি ভেঙে গ্রেপ্তার রায়না
নিজের ভুলে উটকো ঝামেলায় জড়ালেন সাবেক ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়না। কোভিড-১৯ বিধি ভেঙে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন তিনি। পরে অবশ্য জামিনে মুক্তি পেয়েছেন।
এবারের আইপিএল শেষ রায়নার
আইপিএলের পুরো আসরেই সুরেশ রায়নাকে পাচ্ছে না চেন্নাই সুপার কিংস। ব্যক্তিগত কারণে সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরেছেন অভিজ্ঞ বাঁহাতি এই ব্যাটসম্যান।
‘রায়ডু থাকলে বিশ্বকাপ জিততে পারতো ভারত’
গত বিশ্বকাপের ভারত দলে আম্বাতি রায়ডুকে না রাখা নিয়ে বিতর্ক কম হয়নি। দল নির্বাচন নিয়ে কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছিল ভারতীয় নির্বাচকদের। সদ্য আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা সুরেশ রায়নাও এবার মুখ খুললে ...
অবসরের দিন ‘কেঁদেছেন’ ধোনি-রায়না
আর কখনও দেশের হয়ে মাঠে নামা হবে না-কঠিন এই সিদ্ধান্তের পর স্বাভাবিকভাবেই আবেগতাড়িত হয়ে পড়েছিলেন মহেন্দ্র সং ধোনি ও সুরেশ রায়না। চোখে জল নিয়ে জড়িয়ে ধরেছিলেন একে অপরকে, জানালেন রায়না। অবশ্য কষ্টের হলেও, ...
ধোনির পর অবসরে রায়না
একই দিনে, কয়েক মিনিটের ব্যবধানে এলো অবসরের দুটি ঘোষণা। মহেন্দ্র সিং ধোনির পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন সুরেশ রায়না।
‘রোহিত ভারতীয় দলের পরবর্তী ধোনি’
নেতৃত্বের যে দিকগুলো মহেন্দ্র সিং ধোনিকে করে তুলেছে আলাদা, সেই গুণগুলো রোহিত শর্মার মধ্যেও দেখতে পান সুরেশ রায়না। ভারতের এই অভিজ্ঞ ব্যাটসম্যানের মতে, রোহিতই হতে যাচ্ছেন ভারতীয় দলের পরবর্তী ধোনি।