মাইক্রোসফট 

ইন্টারনেট এক্সপ্লোরার-এর সমাধিস্থল ভাইরাল!
সদ্য অবসরে পাঠানো ইন্টারনেট এক্সপ্লোরারের একটি সমাধিস্থল ভাইরাল হয়েছে ইন্টারনেটে। এই সমাধিস্থল তৈরির মূল উদ্যোক্তা দক্ষিণ কোরিয়ার সফটওয়্যার নির্মাতা জুং কি-ইয়ং।
বাগের খোঁজ দিলেই হাজার ডলার ‘পুরস্কার’ দেবে মাইক্রোসফট
সাইবার নিরাপত্তা গবেষক আর হোয়াইট হ্যাট হ্যাকারদের আয়ের পথ আরও সুগম করে দিচ্ছে মাইক্রোসফট। শীর্ষস্থানীয় সফটওয়্যার নির্মাতার ‘মাইক্রোসফট ৩৬৫’, ‘ডায়নামিক্স ৩৬৫’ আর ‘পাওয়ার প্ল্যাটফর্ম’-এ নতুন বাগের সন্ধা ...
দূর হচ্ছে উইন্ডোজ ১০ আপডেট বিড়ম্বনা?
ব্যবহারের সময় হুট করে আপডেট নেওয়া শুরু করেছে উইন্ডোজ ১০, এমন বিড়ম্বনায় প্রায়ই হয়তো পড়তে হয় উইন্ডোজ ১০ ব্যবহারকারীদের। আপডেটের কারণে ব্যবহারের সময়ই পিসি রিবুট নেওয়া নিয়ে ব্যবহারকারীদের অভিযোগ করা চলছেই ...
এলো ‘মাইক্রোসফট কাইজালা’র বাংলা সংস্করণ
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে ‘মাইক্রোসফট কাইজালা’র বাংলা সংস্করণ উন্মোচন করেছে মাইক্রোসফট।
বাংলাদেশসহ চার দেশে মাইক্রোসফটের দায়িত্বে সোনিয়া
মাইক্রোসফট বাংলাদেশ, নেপাল, ভুটান এবং লাওসের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন সোনিয়া বশির কবির। এতদিন তিনি মাইক্রোসফট বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।
কর্টানায় এলো নতুন ফিচার
ব্যবহারকারী কোন বই, টিভি অনুষ্ঠান, রেসিপি আর রেস্তোঁরা পছন্দ করেন আর এগুলোর কথা বুঝতে পারেন না- সেসব তথ্য সংগ্রহ করবে মাইক্রোসফট কর্টানা।
শেষ হচ্ছে ‘মূল’ এক্সবক্স ওয়ান-এর যুগ
যুক্তরাষ্ট্রের মূল এক্সবক্স ওয়ান-এর বিক্রি বন্ধ করে দিয়েছে সফটওয়্যার জায়ান্ট মাইক্রোসফট, শনিবার আইএএনএস-এর এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়।
নতুন এপিআই আনলো মাইক্রোসফট
ডেভেলপারদের জন্য নতুন  দুইটি অ্যাপ্লিকেশন প্রোগ্রামিং ইন্টারফেইস (এপিআই) উন্মোচন করেছে মাইক্রোসফট।