ভিডিও গেইম

স্কটিশ কবি বার্নসের বাড়ি এল মাইনক্রাফট গেইমে
গেইমটির একটি শিক্ষামূলক সংস্করণও আসতে পারে, যা জানুয়ারির ২৫ তারিখ অর্থাৎ বার্নসের জন্মদিনে যুক্তরাজ্যের স্কুলগুলোতে উন্মোচিত হবে।
‘প্ল্যান্টস ভার্সেস জম্বি’র তৃতীয় সংস্করণ আনল ইএ
গেইমটিতে বিভিন্ন নতুন চরিত্রের পাশাপাশি বেশ কিছু পুরোনো চরিত্রও ফিরেছে। আর এটি তৈরি হয়েছে সিরিজের প্রথম সংস্করণে দেখতে পাওয়া ‘ক্লাসিক যুদ্ধের’ আদলে।
ভিডিও গেইম নির্মাতাদের ফি কম রাখবে মাইক্রোসফট
ভিডিও গেইম নির্মাতাদের কাছ থেকে আরও কম অর্থ নেবে মাইক্রোসফট। সম্প্রতি এ ব্যাপারে জানিয়েছে প্রতিষ্ঠানটি। সুবিধাটি শুধু মাইক্রোসফটের অনলাইন স্টোরে ভিডিও গেইম প্রকাশকরাই পাবেন।
মহামারী ও আর্থিক মন্দায়ও লাভের খাতায় ভিডিও গেইমস
মহামারীর এ সময়টিতে যখন অর্থনীতি ক্ষতিগ্রস্থ হচ্ছে, ঠিক সে সময়টিতেই ফুলে ফেঁপে উঠছে ভিডিও গেইম ও এ সংশ্লিষ্ট ব্যবসা। গেইম নির্মাতা অ্যাক্টিভিশন ব্লিজার্ডের প্রধান নির্বাহী জানিয়েছেন, অর্থনৈতিক এই অনিশ্ ...
এয়ারপোর্টের মনিটরে গেইম খেলছিলেন তিনি!
এয়ারপোর্টের তথ্য দেখানোর মনিটরে গেইম খেলে আটক হয়েছেন এক ব্যক্তি। ওরিগন অঙ্গরাজ্যের পোর্টল্যান্ড ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেকে যাত্রা করছিলেন ওই ব্যক্তি।
গেইম খেলে দৃষ্টি হারালেন নারী
২৪ ঘণ্টা ধরে নিজের স্মার্টফোনে ভিডিও গেইম খেলার পর আংশিকভাবে অন্ধ হয়ে গিয়েছেন ২১ বছর বয়সী এক চীনা নারী।
২০১৭-তে রেড ডেড রিডেম্পশন ২?
গেইম নির্মাতা প্রতিষ্ঠান রকস্টার গেইমস-এর পশ্চিমা অ্যাকশনধর্মী অ্যাডভেঞ্চার গেইম 'রেড ডেড রিডেম্পশন'-এর পরবর্তী সিক্যুয়াল 'রেড ডেড রিডেম্পশন ২' বের হতে যাচ্ছে- কয়েক মাস ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে গেই ...
অভিযুক্ত দুই ভিডিও গেইম জুয়ারী
ভিডিও গেইম নিয়ে জুয়া খেলার অপরাধে দুই ব্যাক্তিকে দায়ী করেছে আদালত।