তাবারেস

বরখাস্ত হলেন উরুগুয়ের কোচ তাবারেস
লম্বা সময় ধরে উরুগুয়ে জাতীয় দলের ডাগআউটে অস্কার তাবারেস খুব চেনা এক মুখ। মাঝে শারীরিক অসুস্থতা বাধ সাধলেও গত কয়েক বছরে কখনও হুইল চেয়ারে, আবারও কখনও ক্র্যাচে ভর করে দায়িত্ব চালিয়ে যাচ্ছিলেন তিনি। দলটির ...
বিদায় মেনে নিলেন উরুগুয়ের কোচ
ফ্রান্সের কাছে হেরে রাশিয়া বিশ্বকাপ থেকে নিজেদের বিদায়টা মেনে নিয়েছেন উরুগুয়ের কোচ অস্কার তাবারেস। তার নজর এখন ভবিষ্যতে।
কাভানির চোট নিয়ে চুপ উরুগুয়ে
পর্তুগাল ম্যাচে চোট পাওয়া এদিনসন কাভানি হালকা অনুশীলন করেছেন। তবে ফ্রান্সের বিপক্ষে পিএসজির এই ফরোয়ার্ড খেলবেন কিনা তা পরিষ্কার করেননি উরুগুয়ের কোচ অস্কার তাবারেস।
মানসিকভাবে অনেক শক্তিশালী উরুগুয়ে: তাবারেস
পর্তুগালের বিপক্ষে ম্যাচে সুয়ারেস-কাভানিদের নিষ্ঠার প্রশংসা করেছেন অস্কার তাবারেস। উরুগুয়ে মানসিকভাবে অনেক শক্তিশালী বলেও জানিয়েছেন দলটির কোচ।
পর্তুগালের বিপক্ষে 'আত্মবিশ্বাসী' উরুগুয়ে
রাশিয়া বিশ্বকাপে শুরু থেকে দলের ধারাবাহিক উন্নতিতে সন্তুষ্ট উরুগুয়ের কোচ অস্কার তাবারেস ও লুইস সুয়ারেস। দুজনেই ইউরোপ চ্যাম্পিয়নদের বিপক্ষে দারুণ ফল পাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী।
রোনালদোকে থামাতে দলীয় প্রচেষ্টা চান উরুগুয়ে কোচ
ফর্মে থাকা ক্রিস্তিয়ানো রোনালদোকে কোনো একজন খেলোয়াড় থামাতে পারবে না বলে মনে করেন অস্কার তাবারেস। শেষ ষোলোর লড়াইয়ে পর্তুগাল অধিনায়ককে আটকাতে পুরো দলের প্রচেষ্টার দরকার বলে জানালেন উরুগুয়ের কোচ।
মেসির শুধু প্রশংসাই করা যায়: তাবারেস
উরুগুয়ের বিপক্ষে লিওনেল মেসি ফিরেছেন তার পুরানো রূপে। ম্যাচটিতে আর্জেন্টিনার এই তারকা ফরোয়ার্ডের খেলা দেখে মুগ্ধ প্রতিপক্ষ কোচ অস্কার তাবারেস বলেছেন, মেসির শুধু প্রশংসাই করা যায়।