এজ ব্রাউজার

লিনাক্সের জন্য ‘এজ ব্রাউজার’ নিয়ে হাজির মাইক্রোসফট
লিনাক্সের জন্য আনুষ্ঠানিকভাবে এজ ব্রাউজারের সংস্করণ নিয়ে এসেছে মাইক্রোসফট। মার্কিন এ সফটওয়্যার জায়ান্টের ওয়েবসাইট থেকেই ডাউনলোড করা যাচ্ছে ডট ডিইবি ও ডট আরপিএম ফরম্যাটের ব্রাউজারটি। পাশাপাশি লিনাক্স প ...
এক্সবক্স-এ চলবে সর্বশেষ সংস্করণের এজ ব্রাউজার
সাধারণত ভিডিও গেইম কনসোলের ব্রাউজার খুব প্রাথমিক হয়ে থাকে। কিন্তু সম্প্রতি মাইক্রোসফটের নেওয়া এক উদ্যোগে তা বদলে গেছে। এক্সবক্স কনসোলে নিজেদের এজ ব্রাউজারের সর্বশেষ সংস্করণ নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।
শিশুদের জন্য এজ ব্রাউজারে চলে এলো ‘কিডস মোড’
মাইক্রোসফট এজ ব্রাউজারে চলে এসেছে কিডস মোড। এ সুরক্ষা বলয়ে শুধু অভিভাবকের অনুমোদিত সাইটেই প্রবেশ করতে পারবে শিশুরা। অন্যদিকে, অভিভাবকও নিশ্চিন্ত মনে শিশুদের হাতে ডিভাইস দিতে পারবেন।
পুরোনো এজ ব্রাউজার আনইনস্টল করবে মাইক্রোসফট
উইন্ডোজ ১০ থেকে পুরোনো এজ ব্রাউজার আনইনস্টল করবে মাইক্রোসফট। এর বদলে নতুন ক্রোমিয়াম-নির্ভর ব্রাউজার ইনস্টল করে দেবে প্রতিষ্ঠানটি।
ধাঁধা সমাধানে মিলল এজ ব্রাউজারের নতুন লোগো
নিজেদের ক্রোমিয়াম-ভিত্তিক এজ ব্রাউজারের নতুন লোগো প্রকাশ করেছে মাইক্রোসফট। এজ ব্রাউজারের নতুন ডিজাইনের লোগো দেখে আর পুরোনো এক্সপ্লোরারের কথা মনে পড়বে না। এবারের লোগোটিকে সম্পূর্ণ ভিন্নভাবে ডিজাইন করা ...
উইন্ডোজ ১০ আপডেটে উন্নত হচ্ছে নোটপ্যাড, এজ
নতুন উইন্ডোজ ১০ আপডেটের পরীক্ষামূলক সংস্করণ উন্মুক্ত করতে যাচ্ছে মাইক্রোসফট। এই সংস্করণে অন্যান্য ফিচারের সঙ্গে নোটপ্যাড ও মাইক্রোসফট এজ ব্রাউজার উন্নত করবে প্রযুক্তি জায়ান্ট মার্কিন প্রতিষ্ঠানটি।
আইওএস, অ্যান্ড্রয়েডে এলো মাইক্রোসফট এজ
আন্ড্রয়েড ও আইওএস ডিভাইসের জন্য এজ ব্রাউজার চালু করেছে মাইক্রোসফট।