সুস্মিতার ভিডিওতে ললিত মোদির মন্তব্য, ফের আলোচনা

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2022, 09:18 AM
Updated : 6 August 2022, 09:18 AM

সুস্মিতা সেনের সঙ্গে টুইটারে নিজের ছবি পোস্ট করে এবং ‘বিয়ের’ আগাম খবর দিয়ে ঝড় তোলা ললিত মোদি আবারও চর্চায় এলেন আরেকটি মন্তব্য দিয়ে।

এনডিটিভি বলছে, শুক্রবার ইনস্টাগ্রাসে সুস্মিতার ইতালিতে ছুটি কাটানর মুহূর্তের পোস্ট করা একটি ভিডিওর নিচে ললিত মন্তব্য করেছেন, “লুকিং হট ইন সার্দিনিয়া’।

ওই ভিডিওতে সাবেক মিস ইউনিভার্সকে একটি ইয়ট থেকে ভূমধ্যসাগরে ডুব দেওয়ার আগে স্বগতোক্তি করতে দেখা যায়।

ক্যাপশনে তিনি লেখেন, “সারিবদ্ধ হও, বিরতি নাও, নিঃশ্বাস নাও, এবার যাও। আমি ভূমধ্যসাগরের আলিঙ্গন অনুভব করছি। সুন্দর একটি রোদ্দুরে দিনকে বন্দি করেছি। যেখানে জীবনের গভীরতা আছে…আমি আছি সবখানে, আমি তোমাদের ভালোবাসি।”

এই পোস্টটির নিচেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) প্রতিযোগিতার রূপকার ললিত ওই মন্তব্যটি করেন।

এছাড়া গত বৃহস্পতিবার সুস্মিতা নিজের আরেকটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “হ্যাঁ, ভদ্রমহিলার এক ধরনের ভাব আছে, সত্যি ভালোই লাগছে।”

সুস্মিতার সেই ছবির নিচেও মন্তব্য করতে বাদ রাখেননি লোলিত। সেখানে তিনি লেখেন, “অবশেষে সার্দিনিয়ার ছবিগুলো দেখে ভালো লাগছে।”

সুস্মিতা আর ললিত মোদির প্রেম-ডেটিং-আংটি-বিয়ে নিয়ে কথার শুরু মধ্য জুলাইয়ে। সূত্রপাত করেন ললিত মোদি নিজেই। পরপর কিছু ছবি পোস্ট করে আর ব্যক্তিগত কথাকে অন্দরের বাইরে টেনে এনে।

তখন মোদি নিজের সঙ্গে সুস্মিতার অন্তরঙ্গ ছুবি টুইট করে লিখেছিলেন, “পরিবারের সঙ্গে মালদ্বীপ, সার্দিনিয়াসহ বৈশ্বিক পরিভ্রমণ শেষে কেবল লন্ডনে ফিরে এলাম।

“আমার বেটার হাফ সুস্মিতা সেনের কথা না বললেই নয়। শেষ পর্যন্ত নতুন করে জীবন শুরু। খুবই খুশি।”

এর পর থেকে ইন্টারনেটে শোর ওঠে তা নিয়ে। তবে পরে নিজের অবস্থান পরিষ্কার করে সুস্মিতা বলেন, বিয়েতে নয় তিনি নিঃশর্ত ভালোবাসায় থাকতে চান।

এথন মোদির নতুন মন্তব্য নিয়েও সোশাল মিডিয়া সরব হয়ে উঠছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক