সন্তানের মুখ দেখালেন, নাম জানালেন পরীমনি

বছরের শুরুতে অনাগত সন্তানের যে নাম ভেবে রেখেছিলেন, ছেলে পৃথিবীর আলো দেখার পর সে নামই রেখেছেন রাজ-পরী তারকা দম্পতি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2022, 08:12 AM
Updated : 11 August 2022, 08:20 AM

নবজাতক রাজপুত্রকে বুকে জড়িয়ে তোলা একটি আবেগঘন ছবি ফেইসবুকে পোস্ট করে সন্তানের নাম জানালেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি।

বছরের শুরুতে অনাগত সন্তানের যে নাম ভেবে রেখেছিলেন, ছেলে পৃথিবীর আলো দেখার পর সে নামই রেখেছেন রাজ-পরী তারকা দম্পতি।

বৃহস্পতিবার ফেইসবুকে পরী জানান, তার ছেলের নাম শাহীম মুহাম্মদ রাজ্য।

নিজের সন্তানকে এই পৃথিবীতে স্বাগত জানিয়ে এই নতুন মা লিখেছেন, “শাহীম মুহাম্মদ রাজ্য। তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।”

বুধবার সন্ধ্যায় পরীমনির পুত্র সন্তান জন্মের খবর জানান তার স্বামী অভিনেতা শরিফুল ইসলাম রাজ। এর ২৪ ঘণ্টা পেরোনোর আগেই সন্তানের ছবি প্রকাশ করলেন মা পরী।

ফেইসবুকে কমেন্ট বক্সে নাট্য ও চলচ্চিত্র জগতের শিল্পী ও ভক্তকূল পরীমনিকে শুভেচ্ছা জানিয়েছেন। নাট্য অভিনেত্রী ফারিয়া শাহরীন, চিত্রনায়িকা জাহারা মিতু, পরিচালক সঞ্জয় সমাদ্দার, প্রযোজক অপূর্ব রানা, অভিনেত্রী মৌসুমী নাগ, অভিনেতা কচি খন্দকারসহ বিনোদন জগতের অনেকেই পরীমনি ও তার সন্তানকে শুভেচ্ছা জানিয়েছেন।

গত বছর গিয়াস উদ্দিন সেলিমের গুণিন সিনেমার শুটিংয়ে প্রথমবারের মতো জুটিবদ্ধ হন রাজ-পরী। সিনেমার শুটিংয়ে তাদের পরিচয় গড়ায় প্রণয়ে।

চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ করে সোশাল মিডিয়ায় নিজেদের সন্তান আসার খবর দেন পরী-রাজ, সেই সঙ্গে দেন নিজেদের বিয়ের খবর। তারা জানান, শুটিংকালে বন্ধুত্ব থেকে প্রেম, আর তা পরিণয়ে গড়াতে লেগেছে সাত দিন। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে সেরেছেন তারা। পরে আবার বিয়ের অনুষ্ঠান করেন।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি পরীমনি নাম নিয়ে ঢাকাই চলচ্চিত্রে নাম লিখিয়েই তারকা বনে গিয়েছিলেন। ২০১৩ সালে প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তির আগেই অন্তত ২০টি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে তোলেন আলোড়ন।

তারপর মসৃণ এক পথের যাত্রায় নিজেকে ঢালিউডের অপরিহার্য নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করলেও ২০২১ সালের জুনে ঢাকার ব্লোট ক্লাবে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ অভিযোগ এবং তার বাসায় র‌্যাবের অভিযানের পর ঘটে ছন্দ পতন। সেসব মামলায় হাজিরা দিতে সন্তানসম্ভবা অবস্থায়ও তাকে আদালতপাড়ায় দেখা গেছে।