এবার হাসপাতালে পাকিস্তানের হায়দার

ভাইরাসজনিত অসুস্থতায় ভুগছেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2022, 09:34 AM
Updated : 1 Oct 2022, 09:34 AM

নাসিম শাহর পর এবার অসুস্থ হয়ে পড়েছেন হায়দার আলি। ভাইরাসজনিত শারীরিক সমস্যায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে পাকিস্তানের এই মিডল অর্ডার ব্যাটসম্যানকে।

ইংল্যান্ডের বিপক্ষে শুক্রবার ষষ্ঠ টি-টোয়েন্টিতে খেলেন হায়দার। ম্যাচের পরই তাকে নেওয়া হয় হাসপাতালে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে তখন জানানো হয়, রাতে সেখানে রাখা হবে এই তরুণকে।

ম্যাচে ১৪ বলে একটি করে ছক্কা-চারে ১৮ রান করেন হায়দার। ১৬৯ রানের পুঁজি নিয়ে ইংলিশদের বিপক্ষে পাকিস্তান হেরে যায় ৮ উইকেটে। সাত টি-টোয়েন্টির সিরিজটি এখন ৩-৩ সমতায়।

গত মঙ্গলবার রাতে বুকের সমস্যা ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন নাসিম। পরে জানা যায় নিউমোনিয়ায় আক্রান্ত তিনি। তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মেলার কথা একদিন পর জানায় পিসিবি।

এতে ইংলিশদের বিপক্ষে চলমান সিরিজ থেকে ছিটকে যান কেবল প্রথম ম্যাচটি খেলা নাসিম। আপাতত নিজ বাসায় আইসোলেশনে আছেন তিনি।

কোভিড-১৯ পজিটিভ হওয়ায় নিউ জিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে নাসিমকে পাওয়া নিয়ে জাগে শঙ্কা। তবে পিসিবি শুক্রবার জানায়, তাকে নিয়েই সফরে যাবে পাকিস্তান।

বাংলাদেশকে নিয়ে অনুষ্ঠেয় এই সিরিজ শুরু হবে আগামী ৭ অক্টোবর। ফাইনাল দিয়ে ১৪ অক্টোবর শেষ হবে লড়াই। সবগুলো ম্যাচই হবে ক্রাইস্টচার্চে।

নাসিম ও হায়দার দুইজনই আছেন পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে। আগামী ২৩ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে দলটির অস্ট্রেলিয়া আসরের অভিযান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক