৩ বছরের শিশুর গুলিতে অভিভাবক আহত

যুক্তরাষ্ট্রে তিন বছরের এক বালকের গুলিতে আহত হয়েছে বাবা-মা!

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2015, 03:46 PM
Updated : 1 Feb 2015, 03:46 PM

পুলিশ জানায়, শনিবার বিকালে নিউ মেক্সিকোয় আলবুকারকির একটি মোটেলে এ ঘটনা ঘটে। শিশুটির বাবা জস্টিন রেইনল্ডস ও তার গার্লফ্রেন্ড মনিক ভিলেসকাস খাবারের অর্ডার দেয়ার সময় গুলির শব্দ হয়।

গুলিটি জস্টিন রেইনল্ডসের নিতম্ব ছুঁয়ে ভিলেসকাসের হাতে আঘাত করে। শিশুটি মনিকা ভিলেসকাসের হাতব্যাগ থেকে আগ্নেয়াস্ত্র বের কর গুলি ছোড়ে। সে একটি আইপড নিতে চাইছিল বলে মনে করা হচ্ছে।

‘দ্য ইন্ডিপেনডেন্ট’ পত্রিকা জানায়, ভিলেসকাস আট মাসের অন্তঃসত্ত্বা। ওই কক্ষে বালকটির দুই বছরের ছোট বোনও ছিল। রেইনল্ডস বলেন, তারা খাবারের অর্ডার দিচ্ছিলেন। এসময় গুলির শব্দ হয়।

“পর মুহূর্তেই আমি বুঝতে পারি আমার বান্ধবীর হাত দিয়ে রক্ত ঝরছে। আমি তাকে সাহায্য করতে বসে পড়ি এবং বুঝতে পারি আমারও গুলি লেগেছে।”

রেইনল্ড জরুরি সেবা প্রদান নম্বরে কল করার পর তাদের উদ্ধার করা হয় এবং হাসপাতালে ভর্তি করা হয়। রেইনল্ডকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে এবং ভিলেসকাসের অবস্থাও স্থিতিশীল।

রেইনল্ড বলেন, “আমার নিজের চাইতে আমার বান্ধবীকে নিয়ে বেশি চিন্তা হচ্ছিল। ছেলের জন্যও চিন্তা হচ্ছিল কারণ সে নিজেকেও গুলি করেছে কিনা তা আমি ওই সময় জানতাম না। সে (শিশুটি) হতবিহ্বল হয়ে পড়েছিল এবং কাঁদছিল। পরিস্থিতি ছিল ভয়াবহ।”

রেইনল্ডস ও ভিলেসকাসের বিরুদ্ধে শিশু অবহেলার অভিযোগ আনা হতে পারে বলে জানিয়েছে পুলিশ। বালকটি বর্তমানে নিরাপত্তা হেফাজতে রয়েছে।

ডিসেম্বরে আইডাহ রাজ্যে দুই বছরের একটি শিশু দুর্ঘটনাবশত তার মাকে গুলি করলে ওই নারীর মৃত্যু হয়।