পিস্সি

এশিয়ান কাপ পর্যন্ত সৌদি আরবের কোচ পিস্সি
বিশ্বকাপ অভিযান শেষে কোচ হুয়ান আন্তোনিও পিস্সির সঙ্গে নতুন চুক্তি করেছে সৌদি আরবের ফুটবল ফেডারেশন। ২০১৯ এশিয়ান কাপের শেষ পর্যন্ত দলটির দায়িত্বে থাকবেন এই আর্জেন্টাইন।
সৌদি আরবের কোচ হলেন পিস্সি
চিলিকে বিশ্বকাপে তুলতে না পারলেও রাশিয়া বিশ্বকাপের ডাগআউটে ঠিকই দেখা যাবে হুয়ান আন্তোনিও পিস্সিকে। আর্জেন্টিনায় জন্ম নেওয়া স্পেনের সাবেক এই স্ট্রাইকারকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে সৌদি আরব।
চিলির কোচের পদ থেকে সরে দাঁড়াচ্ছেন পিস্সি
বিশ্বকাপ বাছাইপর্ব থেকে চিলির ছিটকে পড়ার দায় মাথায় নিয়ে কোচের পদ থেকে সরে দাঁড়াবেন বলে জানিয়েছেন হুয়ান আন্তোনিও পিস্সি।
গর্ব নিয়েই ফিরছে চিলি
গোলের একাধিক সুযোগ নষ্ট। হজম করা গোলটিও মার্সেলো দিয়াসের হাস্যকর ভুলে। শেষ পর্যন্ত সেগুলোর চড়া মাশুল দিয়ে জার্মানির কাছে হেরে কনফেডারেশন্স কাপের শিরোপা স্বপ্ন গুঁড়িয়েছে চিলির। তবে দলটির কোচ ‍হুয়ান আন্ ...
‘ব্রাভো বিস্ময়কর’
পর্তুগালের স্বপ্ন ‍গুঁড়িয়ে দিয়ে চিলিকে কনফেডারেশন্স কাপের ফাইনালে তোলা ক্লাওদিও ব্রাভো প্রতিপক্ষ দলের কোচের দৃষ্টিতে চমৎকার। আর নিজ দলের কোচ হুয়ান আন্তোনিও পিস্সির চোখে বিস্ময়কর এক খেলোয়াড়।
রোনালদোকে আটকাতে প্রস্তুত চিলি
পর্তুগালকে কনফেডারেশন্স কাপের সেমি-ফাইনালে তোলার পথে দুই গোল করেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। একটি গোলে অবদানও রেখেছেন। ফাইনালে ওঠার লড়াই সামনে রেখে চিলির কোচ হুয়ান আন্তোনিও পিস্সি জানিয়েছেন, গোল করা থেকে ...