ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা দল চূড়ান্ত

ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য আর্জেন্টিনা দলে আরো তিন খেলোয়াড়কে নেয়া হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2014, 06:16 AM
Updated : 1 Oct 2014, 06:18 AM

আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন মঙ্গলবার জানায়, দলে ডাক পেয়েছেন বোকা জুনিয়র্সের ফের্নান্দো গাগো, রিভার প্লেটের লেফট ব্যাক লিওনেল ভানগিওনি ও লানুসের গোলরক্ষক আগুস্তিন মারচেসিনকে।

এশিয়া সফরে ব্রাজিল ও হংকংয়ের বিপক্ষে দু’টি প্রীতি ম্যাচের জন্য এর আগে আর্জেন্টিনার বাইরে খেলা ১৯ সদস্যের নাম ঘোষণা করা হয়েছিল। এবার সেই দলে নেয়া হলো আর্জেন্টিনায় খেলা এই তিন ফুটবলারকে।

সব মিলিয়ে জেরার্দো মার্তিনোর ২২ সদস্যের দলে আছেন বেশিরভাগ তারকা ফুটবলারই। এর আগে জার্মানির বিপক্ষে ডুসেলডর্ফের প্রীতি ম্যাচে চোটের কারণে খেলতে পারেননি বার্সেলোনা তারকা মেসি। তবে আনহেল দি মারিয়ার অনবদ্য নৈপুণ্যে মাচটি ৪-২ গোলে জেতে আর্জেন্টিনা।

তবে জেরার্দো মার্তিনোর দলে নেই এ মৌসুমের শুরু থেকে ইউভেন্তুসে দুর্দান্ত খেলা কার্লোস তেভেস। আক্রমণভাগে মেসির সঙ্গে সের্হিও আগুয়েরো ও গনসালো হিগুয়াইনের উপরই ভরসা রাখছেন কোচ। আর আগামী বছরের কোপা আমেরিকার কথা মাথায় রেখে দলে নতুন কয়েকজনকে সুযোগ দিয়েছেন তিনি।

বেইজিংয়ে ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচটি ১১ অক্টোবর। তিনদিন পর হংকংয়ে হবে পরের ম্যাচটি।

আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটির জন্য এরই মধ্যে দল ঘোষণা করেছেন ব্রাজিলের কোচ দুঙ্গা

আর্জেন্টিনা দল:

গোলরক্ষক: সের্হিও রোমেরো (সাম্পদোরিয়া), নাউয়েল গুসমান (তাইগ্রেস), আগুস্তিন মারচেসিন (লানুস)।

ডিফেন্ডার: পাবলো সাবালেতা (ম্যানচেস্টার সিটি), মার্তিন দেমিচেলিস (ম্যানচেস্টার সিটি), মার্কোস রোহো (ম্যানচেস্টার ইউনাইটেড), সান্তিয়াগো ভেরগিনি (সান্ডারল্যান্ড), ফেদেরিকো ফের্নান্দেস (সোয়ানসি সিটি), নিকোলাস ওতামেন্দি (ভালেন্সিয়া), লিওনেল ভানগিওনি (রিভার প্লেট)।

মিডফিল্ডার: হাভিয়ের মাসচেরানো (বার্সেলোনা), ফের্নান্দো গাগো (বোকা জুনিয়র্স), রবের্তো পেরেইরা (ইউভেন্তুস), লুকাস বিগলিয়া (লাৎসিও), হাভিয়ের পাস্তোরে (পিএসজি), আনহেল দি মারিয়া (ম্যানচেস্টার ইউনাইটেড), এরিক লামেলা (টটেনহ্যাম হটস্পার), এনসো পেরেস (বেনফিকা), নিকোলাস গাইতান (বেনফিকা),

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), গনসালো হিগুয়াইন (নাপোলি), সের্হিও আগুয়েরো (ম্যানচেস্টার সিটি)।