জাতীয় দাবায় শীর্ষেই জিয়া

জাতীয় দাবার নবম রাউন্ড শেষে এককভাবে শীর্ষস্থান ধরে রেখেছেন জিয়াউর রহমান। ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের এই গ্র্যান্ডমাস্টারের পয়েন্ট ৮।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2014, 04:33 PM
Updated : 29 Sept 2014, 04:33 PM

সোমবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মিডিয়া সেন্টারে নবম রাউন্ডে জিয়া ফায়ার-সার্ভিস ও সিভিল ডিফেন্সের মাসুম হোসেনকে হারান।

ঢাকা মোহামেডানের মাহতাব উদ্দিন আহমেদকে হারিয়ে সাড়ে সাত পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে আছেন বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন।

গতবারের চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ডমাস্টার আব্দুল্লাহ আল-রাকিব সাত পয়েন্ট নিয়ে তৃতীয় এবং ঢাকা মোহামেডানের গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদ সাড়ে ছয় পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছেন।

এই রাউন্ডে তিতাস ক্লাবের ফিদে মাস্টার দেবরাজ চ্যাটার্জীকে হারান রাকিব। আর লিওনাইন চেস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরীর বিপক্ষে জয় পান নিয়াজ।

এছাড়া বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার শেখ নাসির আহমেদ একসেস গ্রুপের উতেন রাখাইনকে, বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মিনহাজউদ্দিন আহমেদ সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের গোলাম মোস্তফা ভূঁইয়াকে, বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম একসেস গ্রুপের ফিদে মাস্টার রেজাউল হককে হারিয়েছেন।