মেসি কাণ্ডে আর অবাক হন না রাকিতিচ

প্রায় এক যুগ এক সঙ্গে খেলার পরও মেসির ম্যাচ জেতানো দুর্দান্ত নৈপুণ্যে বিস্মিত হন আন্দ্রেস ইনিয়েস্তা। বার্সেলোনার আরেক মিডফিল্ডার মেসির মাহাত্ম্য বোঝালেন উল্টোভাবে। তার কাছে আর্জেন্টিনার এই ফরোয়ার্ড মানেই দুর্দান্ত সব গোল। এতে আর অবাক হন না তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2017, 11:58 AM
Updated : 24 April 2017, 01:42 PM

ক্লাসিকোতে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয় এনে দেওয়ার পাশাপাশি ক্লাব জার্সিতে ৫০০ গোল পূর্ণ করেন মেসি। সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার লা লিগার গুরুত্বপূর্ণ এই ম্যাচে ৩-২ গোলের জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এল লুইস এনরিকের দল।

ক্লাসিকোতে পাঁচ বারের বিশ্বসেরা ফুটবলারের কাছ থেকে এমন জয়সূচক গোল প্রত্যাশিত ছিল বলে জানালেন ক্রোয়েশিয়ার মিডফিল্ডার রাকিতিচ।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে ক্রোয়েশিয়ার এই খেলোয়াড় বলেন, “মেসি কাউকে বিস্মিত করতে পারে না, যে কোনো জায়গায় আপনি তাকে খেলান না কেন, দলগুলোকে আঘাত করতে পারে। এই জয়ে এবং তার জন্য আমরা খুব খুশি।”

দুই দলের পয়েন্টই এখন ৭৫। তবে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে শীর্ষে আছে এক ম্যাচ বেশি খেলা বার্সেলোনা। শিরোপা ধরে রাখতে হলে নিজেদের বাকি পাঁচ ম্যাচ জিতলেও কাতালান ক্লাবটিকে অপেক্ষায় থাকতে হতে রিয়াল মাদ্রিদের হোঁচট খাওয়ার। রাকিতিচ নিজেদের জয়টা ধরে রাখার উপর গুরুত্ব দিচ্ছেন আগে। 

“এই জয় প্রাপ্য ছিল আমাদের এবং আমরা খুবই খুশি। কিন্তু এগিয়ে যাওয়ার ধারা ধরে রাখতে হবে আমাদের।”