এটা আমার সেরা মৌসুম: নেইমার

চলতি মৌসুমে প্রায় প্রতি ম্যাচেই দারুণ খেলছেন নেইমার; কিন্তু প্রতিপক্ষের গোলমুখে ঠিক স্বরূপে দেখা যাচ্ছে না তাকে। অবশ্য আশানুরূপ গোল না পেলেও বার্সেলোনার হয়ে ২০১৬-১৭ মৌসুমটিকেই নিজের ক্যারিয়ার সেরা মানছেন নেইমার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2017, 09:49 AM
Updated : 5 March 2017, 10:28 AM

শনিবার লা লিগায় সেল্তা ভিগোর বিপক্ষে বর্তমান চ্যাম্পিয়নদের ৫-০ ব্যবধানের জয়ে একটি গোল করেন ব্রাজিলের এই তারকা। চলতি লিগে এটা তার অষ্টম গোল।

২০১৩ সালে সান্তোস থেকে কাম্প নউয়ে এসে প্রথম মৌসুমে লিগে ৯টি গোল করেছিলেন নেইমার। পরের দুই মৌসুমে করেন ২২ ও ২৪টি।

কিন্তু এ মৌসুমে গোলের জন্য রীতিমত লড়াই করতে হচ্ছে তার। কম গোল পাওয়া সত্ত্বেও নেইমার বলেন, "আমি মনে করি বার্সায় এটা আমার সেরা মৌসুম। আমি নিজে এবং দল উভয়ই উন্নতি করছি এবং এটাই গুরুত্বপূর্ণ।"

গত বুধবার স্পোর্তিং গিহনের বিপক্ষে ৬-১ গোলের বিশাল জয়ের পর আচমকাই দায়িত্ব ছাড়ার আগাম ঘোষণা দেন লুইস এনরিকে। চলতি মৌসুম শেষে বার্সেলোনা ছাড়বেন ৪৬ বছর বয়সী এই কোচ।

এ প্রসঙ্গে হতাশা প্রকাশ করে নেইমার বলেন, "এটা দুঃখজনক, কারণ তিনি এমন একজন যার প্রতি আমাদের অনেক ভালোবাসা আছে। আমরা তার সঙ্গে তিন মৌসুম ধরে আছি এবং তার প্রতি আমাদের অনেক আস্থা আছে।"

"আমরা তার শূভ কামনা করি। তিনি জানেন, তার জন্য কী ভালো হবে। গত কয়েক বছরে অনেক শিরোপা জেতায় তিনি আমাদের যেভাবে সহযোগিতা করেছেন তাতে আমরা খুশি।"

সেল্তার বিপক্ষে জিতে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান ধরে রেখেছে বার্সেলোনা। ২৬ ম্যাচ থেকে তাদের পয়েন্ট ৬০। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ।