মেসি-সুয়ারেসের অনুপস্থিতিকে অজুহাত বানাচ্ছে না বার্সা

লিওনেল মেসি আর লুইস সুয়ারেসকে ছাড়া খেলতে নেমে মালাগার সঙ্গে ড্র করেছে বার্সেলোনা। তবে এই ফলের জন্য তারকা দুই ফরোয়ার্ডের অনুপস্থিতিকে অজুহাত হিসেবে দেখাচ্ছে না কাতালান ক্লাবটির খেলোয়াড়রা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2016, 09:06 AM
Updated : 20 Nov 2016, 10:12 AM

শনিবার কাম্প নউতে মালাগার বিপক্ষে ম্যাচটি গোলশূন্য ড্র করে লুইস এনরিকের দল। ২০১৫ সালের ফেব্রুয়ারির পর এই প্রথম ঘরের মাঠে গোল পায়নি বার্সেলোনা।

অসুস্থতার কারণে ম্যাচটিতে খেলতে পারেননি দলের সবচেয়ে বড় তারকা আর্জেন্টিনার ফরোয়ার্ড মেসি। আর এক ম্যাচের নিষেধাজ্ঞার কারণে বাইরে ছিলেন উরুগুয়ের স্ট্রাইকার সুয়ারেস।

ম্যাচ শেষে বার্সেলোনার ডিফেন্ডার জেরার্দ পিকে বলেন, “আমরা বার্সা আর আমরা তাদের অনুপস্থিতির অজুহাত দিতে পারি না। মালাগার সঙ্গে তুলনায় আমাদের অনেক টাকায় কেনা খেলোয়াড় আছে আর আমাদের বাজেট বিশাল। জিততে না পারার জন্য কোনো অজুহাত নেই।”

“এটা দুশ্চিন্তার যে ঘরের মাঠে আমরা অনেক পয়েন্ট হারিয়েছি। হিসেব অনুযায়ী যাদের হারানো সম্ভব এমন প্রতিপক্ষের বিপক্ষে কেউ ড্র করতে চায় না। আমরা ২ পয়েন্ট হারিয়েছি।”

পিকের সঙ্গে কণ্ঠ মেলান সের্হিও বুসকেতস। বিন স্পোর্টসকে বার্সেলোনার হয়ে ৪০০তম ম্যাচ খেলা এই মিডফিল্ডার বলেন, “মেসি আর সুয়ারেস সেরাদের দুজন আর তাদের অভাব আপনি সব সময়ই অনুভব করবেন, তবে এটা কোনো অজুহাত নয়। আমরা হাজার বার চেষ্টা করেছি আর গোল করতে পারিনি।”

“আমরা পুরো ৩ পয়েন্ট পেতে চেয়েছিলাম। তারা রক্ষণে চলে গিয়েছিল আর তাদের হারানোটা সত্যি কঠিন ছিল।”

এই ড্রর পর ১২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা। ৪ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে কাতালান ক্লাবটির চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ২৪।