বার্সায় যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিলেন দিবালা

বার্সেলোনায় যোগ দেওয়ার কোনো আগ্রহ নেই ইউভেন্তুসের ফরোয়ার্ড পাওলো দিবালার। খুব শিগগিরই বর্তমান ক্লাবের সঙ্গে নতুন চুক্তি সই করবেন বলেও জানিয়েছেন আর্জেন্টিনার এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Oct 2016, 09:27 AM
Updated : 5 Oct 2016, 09:27 AM

গত মৌসুমে ক্লাব ফুটবলে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৩ গোল করে ইউভেন্তুসের সর্বোচ্চ গোলদাতা হন দিবালা। দারুণ এই পারফরম্যান্সের পরই তার বার্সেলোনায় যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে গণমাধ্যমে খবর বের হয়।

‘মেসির সঙ্গে খেলা আমার স্বপ্ন’- দিবালার এই কথায় তার বার্সেলোনায় যোগ দেওয়ার গুঞ্জনে বাড়তি মাত্রা যোগ করে। তবে নিকট ভবিষ্যতে কাম্প নউয়ে যোগ দেওয়ার কোনো পরিকল্পনা নেই বলে জানিয়েছেন ২২ বছর বয়সী এই তরুণ ফরোয়ার্ড।

এ প্রসঙ্গে সম্প্রতি সাংবাদিকদের তিনি বলেন, “ইউভেন্তুসের সঙ্গে (চুক্তি) নবায়ন করার খুব কাছাকাছি আছি আমি। বার্সেলোনা প্রসঙ্গে গণমাধ্যমের খবরের কোনো যুক্তি নেই, দল বদলের সময় শেষ হয়ে যাওয়াটাও কারণ।”

“মেসির সঙ্গে খেলা একটা স্বপ্ন, যা আমি আর্জেন্টিনার হয়ে পূরণ করতে পারি।”

ইউভেন্তুসের সঙ্গে বর্তমান চুক্তি অনুযায়ী ২০২০ সাল পর্যন্ত ইতালির ক্লাবটিতে খেলবেন দিবালা।

বিশ্বকাপ বাছাইপর্বে খেলতে বর্তমানে জাতীয় দলের সঙ্গে আছেন দিবালা। পেরুর মাঠে বাংলাদেশ সময় আগামী শুক্রবার সকালে খেলতে নামবে আর্জেন্টিনা। পাঁচ দিন পর নিজেদের মাঠে প্যারাগুয়ের মুখোমুখি হবে দলটি।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইয়ে ১৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে আর্জেন্টিনা। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে ব্রাজিল আছে দ্বিতীয় স্থানে। ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে উরুগুয়ে।