সেরাটা দিতে চান ব্রাজিলের উইলিয়ান

চিলির কাছে হেরে যাওয়া ম্যাচে উইলিয়ানের পারফরম্যান্স সমালোচনার মুখে পড়েছে। ব্রাজিল দলে তার জায়গা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। চাপের মুখে চেলসির এই মিডফিল্ডার অবশ্য কোনো মন্তব্য করেননি, ‘বল’ ঠেলে দিয়েছেন কোচ কার্লোস দুঙ্গার দিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2015, 10:14 AM
Updated : 12 Oct 2015, 01:15 PM

উইলিয়ান জানান, দলে তার জায়গা থাকবে কি না, সিদ্ধান্ত কোচের। 
 
“(এই বিষয়ে) আপনার দুঙ্গাকে জিজ্ঞাসা করা উচিত। আমি শুধু এটাই জানি, মাঠে নেমে আমরা আমাদের সেরাটাই দেওয়ার চেষ্টা করি। আমি জানি না, কোচ কি সিদ্ধান্ত নেবেন। জানি হাল্ক ও অস্কারও খেলতে চায় এবং সবসময় সেলেসাওয়ের জন্য সেরাটা দিতে চায়।”
 
বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশ সময় আগামী বুধবার ম্যাচটি ঘরের মাঠে ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল।
 
গত সপ্তাহে চিলির কাছে ২-০ গোলে হার দিয়ে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্ব শুরু করে ব্রাজিল। ওই ম্যাচে দলের সেরা তারকা নেইমার না থাকলেও হাল্ক, উইলিয়ান, অস্কার ও দগলাস কস্তারা ছিলেন। কিন্তু মাঝমাঠ কিংবা আক্রমণভাগ- কোনো জায়গাতেই আলো ছড়াতে পারেননি তারা।
 
ফিফার নিষেধাজ্ঞার কারণে ভেনেজুয়েলার বিপক্ষেও খেলতে পারবেন না নেইমার। তাই বাছাইপর্বে প্রথম জয়ের দেখা পেতে ঘুরে দাঁড়াতেই হবে দুঙ্গার দলকে।