পিরোজপুরে ‘নিখোঁজ’ বিএনপি নেতার লাশ উদ্ধার 

পিরোজপুরের স্থানীয় এক বিএনপি নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ; যাকে পূর্ব বিরোধের জেরে স্থানীয় এক ইউপি সদস্য ও তার ছেলে মারধরের পর তুলে নিয়ে গিয়েছিল বলে ছেলের অভিযোগ।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Sept 2017, 06:17 AM
Updated : 5 Sept 2017, 07:24 AM

মঠবাড়িয়া উপজেলার তুষখালী মাধ্যমিক বিদ্যালয়ের টয়লেটের পাশ থেকে থেকে সোমবার রাত ১টার দিকে তার লাশ উদ্ধার করা হয় বলে মঠবাড়িয়া থানার ওসি তারিকুল ইসলাম জানান।

নিহত হাবিব তালুকদারের (৫০) বাড়ি মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের উদয়তাড়া বুড়ির চর গ্রামে।

তিনি ধানীসাফা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক বলে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল জানিয়েছেন।

হাবিরের ছেলে হাফিজুল তালুকদার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কিছুদিন আগে ফুটবল খেলা নিয়ে তার সঙ্গে ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ইদ্রিস তালুকদারের ছেলে রাজিবের বিরোধ হয়।

রোববার সকালে তার বাবা তুষখালী বাজারে গেলে এ নিয়ে ইদ্রিস ও রাজিবের সঙ্গে বাকবিতণ্ডা হয়। খবর পেয়ে তিনি ও তার ভাই রাকিব তালুকদার ঘটনাস্থলে যান।

সে সময় ইদ্রিস, রাজিব ও তাদের লোকজন তার বাবাকে মারধর করছিলেন বলে হাবিরের ভাষ্য।

তিনি বলেন, “এ সময় বাবাকে উদ্ধার করার জন্য আমরা দুই ভাই এগিয়ে গেলে দা-চাপাতি নিয়ে ইদ্রিসের লোকজন আমাদের ধাওয়া করে। পরে তারা বাবাকে তুলে নিয়ে চলে যায়।”

এরপর পর থেকে বাবার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার রাতে স্থানীয়দের কাছে খবর পেয়ে স্কুলের পেছনে গিয়ে বাবার লাশ দেখতে পান বলে জানান হাবিব।  

এ বিষয়ে জানতে ইদ্রিস ও রাজিবের মোবাইলে ফোনে একাধিক বার চেষ্টা করা হলেও তাদের পাওয়া য়ায়নি।     

নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে; মাথা থেতলে দেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে ওসি তারিকুল জানান।