নোয়াখালীতে দুই খুন

নোয়াখালীতে পারিবারিক বিরোধের জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পৃথক ঘটনায় লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে ষাটোর্ধ্ব এক ব্যক্তিকে।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 May 2017, 06:28 AM
Updated : 7 May 2017, 06:47 AM

নিহতরা হলেন- সুবর্ণচর উপজেলায় মধ্য বাগ্যা গ্রামের সহিদ উল্লাহ (৩০) ও বেগমগঞ্জ উপজেলার খাজুরতলা গ্রামের বেলায়েত হোসেন (৬১)।

চরজব্বার থানার ওসি নিমাজ উদ্দিন জানান, মধ্য বাগ্যা গ্রাম থেকে রোববার সকালে সহিদ উল্লাহর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী শরীফা খাতুনকে (২৫) আটক করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। এর জেরে ভোরে শরীফা ঘুমন্ত অবস্থায় দা দিয়ে গলায় কোপ দিলে ঘটনাস্থলেই সহিদের মৃত্যু হয়।”

এরপর শরীফা বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠায় বলে জানান ওসি।

লাশ ওই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে শনিবার রাতে বেগমগঞ্জ উপজেলায় পারিবারিক রিরোধের জেরে বেলায়েত হোসেনকে তার ছেলে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে বলে পুলিশ জানায়।

বেগমগঞ্জ থানার ওসি সাজিদুর রহমান বলেন, খাজুরতলা গ্রাম থেকে বেলায়েত হোসেনের (৬০) লাশ উদ্ধার করা হয়।   

“রাতে বেলায়েত ও ইয়াসিনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ইয়াসিন লাঠি দিয়ে বেলায়েতের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি।”

ঘটনার পর থেকে ইয়াসিন পলাতক রয়েছেন বলে জানান তিনি।