যুবককে নির্যাতনের অভিযোগ বাগেরহাটে আ. লীগ নেতার বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২

যুবকের গোপনাঙ্গে ইট ঝুলিয়ে নির্যাতনের অভিযোগে বাগেরহাটের শরণখোলায় আওয়ামী লীগের এক নেতাসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2017, 02:01 PM
Updated : 17 April 2017, 02:02 PM

শরণখোলা থানার ওসি মো. আব্দুল জলিল বলেন, এ ঘটনায় সোমবার উপজেলার মধ্য বানিয়াখালী গ্রামের রেজাউল করিম (২৫) ও পশ্চিম বানিয়াখালী গ্রামের নূর হাসান মুন্সীকে(২২) গ্রেপ্তার করা হয়েছে।

অভিযুক্ত মহিউদ্দিন খান শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

ওসি জলিল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কয়েক মাস আগে মোবাইলের মাধ্যমে মধ্য বানিয়াখালি গ্রামের এক কিশোরীর সঙ্গে মোরেলগঞ্জের এক যুবকের ‘প্রেমের সম্পর্ক’হয়।

“সেই সম্পর্কের সূত্রধরে গত ৯ এপ্রিল ওই যুবক কিশোরীর সঙ্গে দেখা করতে আসেন। এ সময় আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন ও তার আট সহযোগী ওই যুবককে আটকে রাখে।

“পরে এক গ্রাম পুলিশের সহায়তায় ওই যুবকের গোপনাঙ্গে ইট ঝুলিয়ে কয়েক ঘণ্টা দাঁড় করিয়ে রাখেন। এক পর্যায়ে অর্থের বিনিময়ে ওই যুবককে ছেড়ে দেন তারা।”

সোমবার বিষয়টি ফেইসবুকে ভাইরাল হলে ঘটনার তদন্ত করে পুলিশ। পরে শরণখোলা থানার এসআই সাইফুল ইসলাম বাদী হয়ে আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন খান ও অজ্ঞাত ২০-২৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেন বলেন জানান ওসি জলিল।

মামলার বাদী এসআই সাইফুল বলেন, প্রাথমিক তদন্তের পর গ্রেপ্তার ওই দুজনকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে সোমবার মামলাটি করা হয়।

এ বিষয়ে জানতে আওয়ামী লীগ নেতা মহিউদ্দিনের সঙ্গে কয়েকবার মোবাইলফোনে যোগাযোগ করেও পাওয়া যায়নি।