র‌্যাবকে পিটিয়ে আসামি ছিনতাই, ৪ জামায়াত নেতাকর্মী আটক

রাজশাহীর দুর্গাপুরে র‌্যাব সদস্যদের মারধর করে মামলার আসামি এক জামায়াত নেতাকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে দলটির নেতাকর্মীদের বিরুদ্ধে।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2017, 02:40 PM
Updated : 21 March 2017, 02:40 PM

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার দেলুয়াবাড়ি ইউনিয়নের কিশোরপুর গ্রামে এ ঘটনার পর র‌্যাবের চার সদস্যকে পুলিশ গিয়ে উদ্ধার করে বলে জানিয়েছেন দুর্গাপুর থানার এসআই মহিদুল ইসলাম।

এ ঘটনার পর র‌্যাবের আরেকটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে ইউনিয়ন জামায়াতের সভাপতিসহ চারজনকে আটক করেছে বলে জানান তিনি।

আটককৃতরা হলেন, উপজেলার দেলুয়াবাড়ি ইউনিয়ন জামায়াতে ইসলামীর সভাপতি ওয়ালিউর রহমান, জামায়াত কর্মী শফিকুল ইসলাম, উজ্জ্বল হোসেন ও মসলেম আলী।

এসআই মহিদুল বলেন, কিশোরপুর গ্রামে সাদা পোশাকে অভিযান চালিয়ে স্থানীয় জামায়াত নেতা ও ‘আদম ব্যবসায়ী’ আহম্মেদ কবীর জোহাকে আটক করে র‌্যাব। এসময় তার ভাই জামায়াত নেতা ওয়ালিউর রহমানের নেতৃত্বে জামায়াতের নেতাকর্মীরা র‌্যাবের কাছ থেকে জোহাকে ছিনিয়ে নেয়।

“এরপর তারা চার র‌্যাব সদস্যকে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।”

পরে সেখানে র‌্যাব ও পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে জামায়াত নেতা ওয়ালিউর রহমানসহ চারজনকে আটক করেছে বলে জানান এসআই মহিদুল।

তিনি বলেন, জোহা আদম ব্যবসার সুবাদে ওই এলাকার বিভিন্ন ব্যক্তির কাছ থেকে বিপুল পরিমাণ টাকা নিয়ে আত্মসাৎ করেন। তাদের মধ্যে একজন র‌্যাব-৫ এ অভিযোগ দেন।

“ওই অভিযোগে মঙ্গলবার দুপুরে সাদা পোশাকে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে জোহাকে আটক করে র‌্যাব। এরপর তারা পরিচয় দেওয়ার পরও জামায়াত নেতাকর্মীরা তাদের উপর হামলা চালায়।”