মানুষ পরিবর্তন চায়: এরশাদ

দেশের মানুষ পরিবর্তন চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহম্মদ এরশাদ।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2016, 02:05 PM
Updated : 1 Oct 2016, 02:06 PM
শনিবার বিকালে সিলেট রেজিস্টারী মাঠে জাতীয় পার্টির জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “প্রতিদিন মানুষ মরছে, গুম খুন ধর্ষণ বাড়ছে; কিন্তু এসবের বিচার হচ্ছে না। দুঃখ লাগে এই কি আমার দেশ, স্বাধীন দেশ?”

নির্বাচনের সমালোচনা করে প্রধানমন্ত্রীর এই বিশেষ দূত বলেন, “কীভাবে বিগত নির্বাচন হয়েছে আমরা সবাই জানি। এটা সঠিকভাবে হয়নি।”

তবে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে নির্বাচন পদ্ধতি পরিবর্তন করা হবে, বলেন এরশাদ।

প্রাদেশিক সরকারের প্রয়োজনের কথা উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, দেশে প্রাদেশিক সরকার ব্যবস্থা চালু হলে জনগণ এর সুফল পাবে।

এক ব্যাক্তির পক্ষে ১৬ কোটি মানুষকে শাসন করা সম্ভব নয়। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে এককেন্দ্রিক শাসন ব্যবস্থার পরিবর্তন করে ক্ষমতার বিকেন্দ্রীকরণ করা হবে বলে জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, পানি সম্পদমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, সাংসদ জিয়া উদ্দিন বাবলু, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, প্রেসিয়িাম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রেসিয়িাম সদস্য সাংসদ ফখরুল ইমাম, নুরুল ইসলাম ওমর, সালমা ইসলাম, সেলিম উদ্দিন, পীর ফজলুর রহমান, আব্দুল মুনিম চৌধুরী, ইয়াহইয়া চৌধুরী প্রমুখ।