মহেশপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

ঝিনাইদহের মহেশপুরে মহাসড়কে ব্যারিকেড দিয়ে যানবাহনের ডাকাতি চেষ্টার সময় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক সন্দেহভাজন ডাকাত নিহত হয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2016, 02:21 AM
Updated : 30 July 2016, 09:46 AM

শুক্রবার রাত সোয়া ২টার দিকে উপজেলার কাটাখালীতে কালীগঞ্জ-জীবননগর সড়কে এ ঘটনায় দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন বলে জানিয়েছেন ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার শেখ আজবাহার আলি

নিহত রমজান আলি (৫০) উপজেলার কেষ্টপুর গ্রামের কুড়ণ মণ্ডলের ছেলে। তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতির মামলা রয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।

আহত কনস্টেবল আহসান হাবিব ও সেলিম রেজাকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। 

পুলিশ কর্মকর্তা আজবাহার আলি বলেন, “রাত ২টার দিকে একদল দুর্বৃত্ত ডাকাতির উদ্দেশ্যে কালীগঞ্জ-জীবননগর মহাসড়কের কাটাখালী এলাকায় রাস্তায় গাছ কেটে ফেলে ও দুপাশের গাছের সঙ্গে মোটা দড়ি বেঁধে ব্যারিকেড দেয়।

“টহল পুলিশের একটি গাড়ি ওই ব্যাড়িকেডে বাঁধা পেয়ে থেমে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ করে হাতবোমা নিক্ষেপ করে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে উভয়ের মধ্যে প্রায় ১০ মিনিট গোলাগুলির পর স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল তল্লাশি করে একজনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।”

এছাড়া ঘটনাস্থল থেকে দুটি শার্টারগান, পাঁচ রাউন্ড গুলি, তিনটি হাতবোমা, দুটি গাছ কাটা করাত, তিনটি হাঁসুয়া, একটি চাপাতি, মোটা দড়ি ও দুটি ছোরা পাওয়া যায় বলে জানান তিনি।