৭ খুন: বিউটির মামলাও জজ আদালতে

নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় সেলিনা ইসলাম বিউটির করা মামলা অভিযোগ গঠনের জন্য জেলা ও দায়রা জজ আদালতে পাঠানোর আদেশ দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2015, 05:10 AM
Updated : 30 Nov 2015, 06:50 AM

সোমবার নারায়ণগঞ্জের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম অশোক কুমার দত্ত এ আদেশ দেন বলে জানান অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর কে এম ফজলুর রহমান।

তিনি জানান, একইদিন বিজয় কুমারের মামলার অভিযোগ গঠনের জন্য নূর হোসেন ও র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৩ আসামিকে জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হয়েছে।

গত ৩০ এপ্রিল লাশ উদ্ধারের ছবি

গত ৯ নভেম্বর আইনজীবী চন্দন সরকার ও তার গাড়িচালক ইব্রাহিম হত্যার ঘটনায় বিজয় কুমারের মামলা অভিযোগ গঠনের জন্য জেলা ও দায়রা জজ আদালতে পাঠানোর আদেশ দেন নারায়ণগঞ্জের বিচারিক হাকিম আদালতের বিচারক আশিক ইমাম।

সাত খুনের ঘটনায় নিহত নজরুর ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি এবং চন্দন সরকারের জামাতা বিজয় কুমার পাল পৃথক মামলা করেন।

গত বছর ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লার লামাপাড়া থেকে কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ পাওয়া যায়।

এ ঘটনায় নিহত নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ও চন্দন সরকারের জামাতা বিজয় কুমার পাল মামলা দুটি করেন।

হত্যাকাণ্ডের প্রায় এক বছর পর গত ৮ এপ্রিল নারায়ণগঞ্জের আদালতে অভিযোগপত্র দেন মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মামনুর রশিদ মণ্ডল।

এজাহারভুক্ত পাঁচ আসামিকে অব্যাহতির সুপারিশ করায় নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি গত ১১ মে নারাজি আবেদন করেন। গত ৯ নভেম্বর নারাজি আবেদন খারিজ হয়ে যাওয়ায় আপিল করবেন বলে জানিয়েছেন বিউটি।