মাহির সুসময়

চিরচেনা গ্ল্যামারাস লুক ছেড়ে মাহি অভিনয় করেছেন দুরন্ত এক গ্রাম্য মেয়ের ভূমিকায়। গ্রামীণ পটভূমিকার এ গল্পে দুরন্ত মাহি একদিন ভালোবাসার অধিকার আদায়ে সোচ্চার হয়ে ওঠেন। মমতাজুর রহমান আকবর পরিচালিত ‘তব্ওু ভালোবাসি’ সিনেমায় এমনই ভূমিকায় দেখা যাবে তাকে।  ছবিটি মুক্তি পাচ্ছে ২৭ সেপ্টেম্বর। এ ছবিতে তার নায়ক বাপ্পী।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2013, 03:11 AM
Updated : 18 Sept 2013, 06:28 AM

ঢালিউড পাড়ায় এখন জোর গুঞ্জন-- মাহি মানেই সিনেমায় সুপারহিট। মাহি মানেই সাফল্য। একের পর এক ছবির ব্যবসায়িক সাফল্যে মাহিও যেন উড়ছেন! সত্যিই কি তাই! মাহি জানালেন, সাফল্য মানেই ব্যস্ততা। নির্মাতা ও প্রযোজকদের কড়া নাড়ানাড়িতে তার এখন দম ফেলার ফুরসত নাই।

‘তবুও ভালোবাসি’-- মুক্তির পর কোরবানি ঈদে মুক্তি পাবে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘ অগ্নি’, জাকির হোসেন রাজুর ‘দবির সাহেবের সংসার’।  অগ্নি ছবির গল্পে দর্শক দেখবে এক অন্য মাহিকে। মিষ্টি মেয়ে মাহি ভোল পাল্টে এই ছবিতে হাজির হবেন মারকুটে এক তরুণীর চরিত্রে।

মাহি গ্লিটজকে বলেন, “অগ্নি অ্যাকশনধর্মী ছবি। ছবিটির নাম ভূমিকায় আমি অভিনয় করেছি। দর্শকরা এবারই প্রথম আমাকে সম্পূর্ণ মারকুটে চরিত্রে দেখতে পাবেন। অগ্নি এমন একটি মেয়ে যার হৃদয়ে ভালোবাসার কোনো স্থান নেই। তার জীবনে একটাই মিশন থাকে। আর এই মিশনটিকে সফল করার গল্প নিয়েই অগ্নি ছবিটি।

এই ছবিতে আমার বিপরীতে আছেন আরেফীন শুভ। আর ‘দবির সাহেবের সংসার’ চলচ্চিত্রে গৃহপরিচারিকার ভূমিকায় দেখা যাবে আমাকে। চরিত্রটি কিন্তু বেশ মজার।”

মাহি এখন অভিনয় করছেন ‘ময়নামতি’, ছবিতে। সত্তর দশকের মুক্তিপ্রাপ্ত রাজ্জাক-কবরী অভিনীত এই ছবিটি রিমেক করছেন পরিচালক জাকির হোসেন রাজু। ওয়াজেদ আলী সুজনের ‘আমি তুমি সে’ ছবিতে এক কালো মেয়ের ভূমিকায় অভিনয় করবেন তিনি।

ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন “আমি মাহিয়া মাহি নামেই দর্শকের কাছে পরিচিত হতে চাই। প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখুন। সেখানেই ভালো মন্দের বিচার করে ভুল-ত্রুটি ধরিয়ে দিন। এভাবেই নিজেকে শুধরে নিতে পারব আমি। আপনাদের অনুপ্রেরণাই ভালো কাজে উৎসাহ দেয় আমায়।”

মাহির রোল মডেল শাবনূর। স্বপ্ন দেখেন কোনো এক চলচ্চিত্রে তিনি প্রতিবন্ধীর ভূমিকায় অভিনয় করবেন। আর ব্যস্ততা থেকে ফুরসত পেলে সমাজ সচেতনতামূলক কর্মকা-ে অংশ নেবেন।