‘স্পর্শ করি তোমায়’

অডিও এক্স এর ব্যানারে এই মাসে বাজারে এসেছে শাওন গানওয়ালার প্রথম একক এ্যালবাম “স্পর্শ করি তোমায়”। এ উপলক্ষে, ১৯ ফেব্রুয়ারি রাজধানীর এক মিউজিক ক্যাফেতে আয়োজন করা হয়েছিলো মোড়ক উন্মোচনের অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন দেশের বেশ কয়েকজন নবীন ও প্রবীন কণ্ঠশিল্পী। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেতা আরেফিন শুভ।

চিন্তামন তুষারচিন্তামন তুষার প্রদায়ক, বিনোদন ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2013, 09:30 AM
Updated : 24 Feb 2013, 09:30 AM

‘স্পর্শ করি তোমায়’ অ্যালবামে গান রয়েছে মোট ১১টি। গানের শিরোনামগুলো যেতে চাও, স্পর্শ করি তোমায়, আসোনা, নির্বোধ প্রেমের গান, স্মরনিকা, আরেকটি গান, মেয়ে, নাম না জানা গান, আঁধার এ রাত, তোমার জন্য এবং উষ্ণতা। সবক’টি গানই মেলো নির্ভর রোমান্টিক ধাঁচের।

নিজের প্রথম একক নিয়ে শাওন বেশ আশাবাদী। এ বিষয়ে তিনি গ্লিটজকে বলেন, ‘ভালো মানের গানসমৃদ্ধ এই অ্যালবাম আমাকে শিল্পী হিসেবে সাফল্য এনে দেবে। এছাড়া আমার ইচ্ছা, ভবিষ্যতে বাংলা গানের ভান্ডারকে সমৃদ্ধ করার লক্ষ্যে আন্তর্জাতিক পর্যায়ে গান পরিবেশন করার।’

উল্লেখ্য, ওস্তাদ রশীদ খানের শিষ্য শাওনের প্রথম গান বাজারে আসে ২০১২ সালে। “ফ্রম ইওর ভ্যালেন্টাইন” নামের ওই অ্যালবামটিও প্রযোজনা করেছিলো অডিও এক্স। ওই অ্যালবামে শাওনের গাওয়া ‘তোমার জন্য’ গানটি বেশ শ্রোতাপ্রিয় হয়।