চবিতে ‘শিবিরকর্মীকে’ কুপিয়েছে ছাত্রলীগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এক শিক্ষার্থীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে, ওই ছাত্র ইসলামী ছাত্রশিবিরের হয়ে নাশকতায় জড়িত ছিল বলে ছাত্রলীগের দাবি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2015, 12:48 PM
Updated : 6 Oct 2015, 12:48 PM

আহত  শাহ নেওয়াজ লোক প্রশাসন বিভাগের স্নাতকোত্তর পর্বের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয় শহীদ মিনারের সামনে শাহ নেওয়াজ ছাত্রলীগের হামলার শিকার হন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

প্রক্টর আলী আজগর চৌধুরী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “শিবিরকর্মী অভিযোগে এক শিক্ষার্থীকে মারধরের কথা জানতে পেরে আমরা তাকে উদ্ধার করে চিকিৎসা দিয়েছি।”

বিশ্ববিদ্যালয়ের চিফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. কাজী মোহাম্মদ সাইফুল্লাহ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আহত শিক্ষার্থীর শরীরে মারধরের জখমের পাশাপাশি মাথার পেছনে এবং হাঁটুর নিচে কোপের চিহ্ন ছিল।”

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি আলমগীর টিপুর অনুসারীরা শাহ নেওয়াজ কুপিয়ে আহত করে বলে প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানিয়েছে।

এ বিষয়ে টিপু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “শাহ নেওয়াজ আলাওল হলের ১১৭ নম্বর কক্ষে থাকত এবং শিবিরের বিভিন্ন নাশকতার সঙ্গে জড়িত।”

তবে মারধর বা কোপানোর বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, ছাত্রলীগকর্মীদের সঙ্গে হাতাহাতি হয় শাহ নেওয়াজের।

“এর বেশি কিছু হয়নি,” দাবি করেন ক্ষমতাসীন দল সমর্থক ছাত্র সংগঠনটির এই নেতা।