উত্তরাঞ্চলের দরকার ১৯২ রান 

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় দিনের শেষ দুই ওভারে উত্তরাঞ্চলের দুই উদ্বোধনী ব্যাটসম্যানকে ফিরিয়ে ঘুরে দাঁড়িয়েছে মধ্যাঞ্চল। 

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2015, 12:24 PM
Updated : 26 May 2015, 12:24 PM

মঙ্গলবারের খেলা শেষে উত্তরাঞ্চলের সংগ্রহ ২ উইকেটে ১১ রান। মাহমুদুল হাসান শূন্য ও নাইটওয়াচম্যান তাইজুল ইসলাম ৮ রানে ব্যাট করছেন। জয়ের জন্য শেষ দিন আরও ১৯২ রান চাই উত্তরাঞ্চলের। 
 
উত্তরাঞ্চলের প্রথম ওভারে মোহাম্মদ শহীদ ফিরিয়ে দেন হামিদুল ইসলামকে। পরের ওভারে শুভাগত হোম চৌধুরীর বলে রকিবুল হাসানের ক্যাচে পরিণত হয়ে ফিরে যান জুনায়েদ সিদ্দিক।
 
এর আগে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২ উইকেটে ২১ রান নিয়ে খেলা শুরু করে উত্তরাঞ্চল। বৃষ্টির কারণে বেলা বারোটায় খেলা শুরু হলে দলকে দেখেশুনে এগিয়ে নিতে থাকেন আব্দুল মজিদ ও মাহমুদউল্লাহ। 
 
মাহমুদউল্লাহকে (৩৫) বিদায় করে দিনের প্রথম উইকেট নেন মাহমুদুল। এরপর তাইজুলের ঘূর্ণিতে বিভ্রান্ত হয়ে ফিরে যান মজিদও (২৯)।
 
মার্শাল আইয়ুব (৩০) ও শুভাগত হোম চৌধুরী (৩৬) উইকেটে থিতু হয়ে ফিরে গেলে বিপদ আরও বাড়ে মধ্যাঞ্চলের। শেষ পর্যন্ত ৫৪ রানে অপরাজিত থাকেন মেহরাব হোসেন জুনিয়র। 
 
এক সময়ে তাদের স্কোর ছিল ৫ উইকেটে ১৭৮ রান। পরের ব্যাটসম্যানদের ব্যর্থতায় মাত্র ২২ রানেই শেষ ৫ উইকেট হারিয়ে ২০০ রানে অলআউট হয়ে যায় দলটি। 
 
৫৩ রানে ৪ উইকেট নিয়ে উত্তরাঞ্চলের সেরা বোলার মাহমুদুল। এছাড়া মুক্তার আলী ও তাইজুল দুটি করে উইকেট নেন।